Gehana Vasisth

Gehana Vasishth: জামা ছিঁড়ে দিয়েছে মুম্বই পুলিশ! ছবি পোস্ট করে অভিযোগ গহনা বশিষ্ঠের

শনিবার তিনি যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, গহনার হলুদ রঙের সালোয়ারের হাতার নীচের অংশ ছিঁড়ে গিয়েছে। হাত তুলে সেই অংশের ছবি পোস্ট করেছেন গহনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১৯:০২
Share:

গহনা বশিষ্ঠের অভিযোগ, মুম্বই পুলিশের কর্মীরা তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছেন।

শনিবার দুপুরে ছবি পোস্ট করে মুম্বই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করালেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তাঁর অভিযোগ, মুম্বই পুলিশের কর্মীরা তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছেন। তাঁদের উদ্দেশে গহনার প্রশ্ন, ‘এখনও মন ভরেনি আপনাদের? আর কত মিথ্যে গল্প বানাবেন? আর কত অত্যাচার করবেন?’

Advertisement

গত ফেব্রুয়ারি মাসে পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ‘গন্দি বাত’ ওয়েব সিরিজের অভিনেত্রী গহনাকে গ্রেফতার করে পুলিশ। চার মাস হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হন তিনি। তাঁর বিরুদ্ধে এই অভিযোগও ছিল, টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানাতেন তিনি।

শনিবার গহনা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তাঁর হলুদ রঙের সালোয়ারের হাতার নীচের অংশ ছিঁড়ে গিয়েছে। হাত তুলে সেই অংশের ছবি পোস্ট করেছেন গহনা। লিখেছেন, ‘পুলিশ আমার এই দুর্দশা করেছে। সমস্ত অ্যাকাউন্ট (ব্যাঙ্ক অ্যাকাউন্ট) বন্ধ করে দিয়েছে। টাকা নেই। বাড়ি ফিরতে পারছি না। ফিরলে পুলিশে গ্রেফতার করে নেবে। মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে।’ তাঁর লেখা থেকেই জানা গেল, তিনি এখন যে বাড়িতে থাকেন, সেখানে আরও কয়েক জন অচেনা মানুষ আস্তানা গেড়েছেন। যাঁরা প্রায় গোটা বাড়িটাই দখল করে নিয়েছেন। গহনার দাবি, যে মহিলারা তাঁর বিরুদ্ধে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাঁদের আসলে পুলিশই টাকা দিয়েছে। তাঁর বিশ্বাস, খুব তাড়াতা়ড়়ি সমস্ত সত্যের উপর থেকে পর্দা সরে যাবে। তাঁর ফোন পুলিশের হেফাজতে না থাকলে, তিনি এত দিনে সব কথা ফাঁস করে দিতেন। ঠিক কী ফাঁস করতে চান গহনা? সে কথা অবশ্য স্পষ্ট হয়নি।

Advertisement

গহনা এবং রাজ

শুক্রবার বম্বে হাই কোর্টের তরফে মুম্বই পুলিশের কাছে গহনাকে আগামী মঙ্গলবার পর্যন্ত গ্রেফতার না করার নির্দে‌শ গিয়েছে। গহনা যে পর্ন বানিয়েছেন বলে অভিযোগ দায়ের করা হয়েছে, পুলিশের কাছ থেকে সেই অভিযোগের কতটা ন্যায্য জানতে চেয়েছে আদালত। এই মুহূর্তে গহনা বম্বে হাই কোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছেন।

পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মডেল-অভিনেত্রী গহনা তাঁকে সমর্থন করে বলেছিলেন, ‘‘পর্নের সঙ্গে যৌন উদ্দীপক ছবিকে গুলিয়ে ফেলা ঠিক নয়। রাজ এবং আমি একই অভিযোগে অভিযুক্ত।’’ তাঁর দাবি, রাজের অ্যাপে যে ভিডিয়োগুলি রয়েছে, তার একটিও পর্ন নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন