জেনেলিয়ার বিস্ফোরক টুইট

ব্যাঙ্ককের বোমা বিস্ফোরণ নিয়ে সরব হলেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। টুইটের মাধ্যমে ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি। একটি বিজ্ঞাপনের শুটিং-এ তাইল্যান্ড গিয়েছিলেন জেনেলিয়া। সঙ্গে ছিলেন স্বামী রীতেশ দেশমুখ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৫ ০০:০১
Share:

ছবি: ইন্সটাগ্রাম।

ব্যাঙ্ককের বোমা বিস্ফোরণ নিয়ে সরব হলেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। টুইটের মাধ্যমে ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি। একটি বিজ্ঞাপনের শুটিং-এ তাইল্যান্ড গিয়েছিলেন জেনেলিয়া। সঙ্গে ছিলেন স্বামী রীতেশ দেশমুখ। বিস্ফোরণস্থল থেকে কিছু দুরেই একটি শপিং-মলে ছিলেন তাঁরা।

Advertisement

টুইট করে নায়িকা জানান, ঘটনার বীভৎসতা স্তম্ভিত করেছে তাঁকে। তিনি এবং তাঁর সহকর্মীরা নিরাপদ রয়েছেন, কিন্তু যে ভাবে এই বিস্ফোরণে কিছু নিরপরাধ মানুষের প্রাণ চলে গেল, তা কোনও ভাবেই মানতে পারছেন না তিনি।

প্রসঙ্গত, ব্যাঙ্ককের হিন্দু মন্দিরের কাছে বোমা বিস্ফোরণে এখনও পর্যন্ত পনেরো জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ব্যাঙ্ককের যে জায়গায় এই মন্দিরটি রয়েছে, সেটি শহরের অন্যতম ব্যস্ত রাস্তা। একাধিক শপিংমল, রেস্তোরাঁ রয়েছে এই অঞ্চলে। ফলে, এখানে বিস্ফোরণের ভয়ঙ্কর প্রভাব পড়েছে।

Advertisement

এখনও পর্যন্ত সেখানেই রয়েছেন জেনেলিয়া-রীতেশ। বিজ্ঞাপনের কাজ শেষ হওয়া মাত্রই দেশে ফিরবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন