Hollywood

টিভির ভিতর থেকে বেরিয়ে এল ‘ভূত’! ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়

এলাকার একটি বড় ইলেক্ট্রনিক্সের শোরুমে টিভি কিনতে ঢুকেছিলেন এক যুবতী। ওই শোরুমের সেল্‌সের দায়িত্বে থাকা যুবক এগিয়ে আসেন যুবতীকে দেখে। তার পর যুবতীর পছন্দ এবং বাজেট বুঝে শোরুমে থাকা টিভিগুলির দাম আর গুণাবলির বিরবণ দিতে থাকেন যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০১৭ ১৪:৪১
Share:

এলাকার একটি বড় ইলেক্ট্রনিক্সের শোরুমে টিভি কিনতে ঢুকেছিলেন এক যুবতী। ওই শোরুমের সেল্‌সের দায়িত্বে থাকা যুবক এগিয়ে আসেন যুবতীকে দেখে। তার পর যুবতীর পছন্দ এবং বাজেট বুঝে শোরুমে থাকা টিভিগুলির দাম আর গুণাবলির বিরবণ দিতে থাকেন যুবক। শোরুমের এক পাশের দেওয়াল জুড়ে খান দশেক এলইডি স্ক্রিনে তখন নানা ধরনের চ্যানেলের নানা অনুষ্ঠান চলছে। হঠাত্ শোরুমের সবক’টি টিভিতে একই ছবি— গোটা মুখ লম্বা চুলে ঢাকা সাদা পোশাক পরা একটি মেয়ে মাথা নিচু করে বসে আছে! এতে অবশ্য অবাক হননি টিভি কিনতে আসা ওই যুবতী। কারণ, তিনি জানতেন না এর পর কী হতে চলেছে। যুবতীর থেকে অনুমতি নিয়ে শোরুমের ‘সেল্‌সম্যান’ দোকানের ভেতরে চলে যেতেই দেওয়ালে টাঙানো একটি এলইডি টিভির ভেতর থেকে বেরিয়ে এলো টিভির ভেতরে বসে থাকা লম্বা চুলে মুখ ঢাকা সাদা পোশাক পরা মেয়েটি! নিজের চোখের ওপর বিশ্বাস হচ্ছিল না ওই যুবতীর! টিভির ভেতর থেকে...এ দিকে ‘ভূতুড়ে’ মেয়েটি সটান এগিয়ে আসছে তাঁরই দিকে। কোনও উপায় না দেখে যুবতী হুড়মুড়িয়ে দৌড়ে বেড়িয়ে যান ওই ইলেক্ট্রনিক্স শোরুম থেকে। এই গোটা ব্যপারটাই ধরা পড়ে শোরুমের সিসিটিভি ফুটেজে। তবে শোরুমের সিসিটিভি ক্যামেরায় ঠিক এমনই ঘটনা ঘটতে দেখা গিয়েছে আরও অনেকেরই সঙ্গে! এই রকমই একটি ভিডিও ফুটেজ রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোস্ট হওয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই প্রায় ৩৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।

Advertisement

নিউ ইয়র্কের ওই ইলেক্ট্রনিক্সের শোরুমে সে দিন যা ঘটেছিল:

ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের একটি ইলেক্ট্রনিক্সের শোরুমে। ভাবছেন, কী করে ঘটল এমন একটা ‘ভূতুড়ে’ ব্যাপার? নিউ ইয়র্কের ব্যাস্ত রাস্তার উপরেই এই শোরুম। অথচ এমন একটা ঘটনার সাক্ষী হলেন একাধিক মানুষ! এ-ও কি সম্ভব!

Advertisement

আরও পড়ুন..
চিনে নিন বিশ্বের সবচেয়ে প্রাণঘাতী মাকড়সাটিকে

সাধারণ মানুষ যেতে পারেন না পৃথিবীর এই সমস্ত জায়গায়

এই অসম্ভবকে সম্ভব করেছে প্যারামাউন্ট পিকচার্স-এর প্রমোশন টিম তাদের পরবর্তী হরর ফিল্ম ‘রিংস্‌’-এর প্রচারের জন্য। ছবিটির ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। ছবির প্রচারের এই অভিনব কায়দা নজর কেড়েছে পৃথিবীর লক্ষ লক্ষ মানুষের। ১ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা এই হাড় কাঁপানো হরর ফিল্মটির। তার আগে দেখে নিন ঠিক কি ঘটেছিল নিউ ইয়র্কের ওই ইলেক্ট্রনিক্সের শোরুমে। সঙ্গে রইল ‘রিংস্‌’-এর অফিসিয়াল ট্রেলারটিও।

দেখুন ‘রিংস্‌’-এর ট্রেলার:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন