Entertainment News

‘পদ্মাবতী’তে সলমনের সঙ্গে কাজ করতে রাজি ছিলেন ঐশ্বর্যা!

ঐশ্বর্যা নাকি পরিচালক সঞ্জয় লীলা ভংশালির কাছে একটি শর্ত চাপিয়েছিলেন। যে শর্ত মেনে নিতে রাজি হননি সলমন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ১৫:২৮
Share:

‘হম দিল দে চুকে সনম’ ছবির একটি দৃশ্য। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ঐশ্বর্যা নাকি ‘পদ্মাবতী’তে সলমনের সঙ্গে কাজ করতে রাজি ছিলেন! কিন্তু সায় দেননি সলমন। ‘ওপেন’ ম্যাগাজিনে বলিউডের ফিল্ম ক্রিটিক রাজীব মসন্দের একটি লেখা থেকে ইঙ্গিত অন্তত এমনটাই। ঐশ্বর্যা নাকি পরিচালক সঞ্জয় লীলা ভংশালির কাছে একটি শর্ত চাপিয়েছিলেন। যে শর্ত মেনে নিতে রাজি হননি সলমন। তার পরেই ‘বাজিরাও মস্তানি’র জুটি ও শাহিদ কপূরকে দিয়ে ‘পদ্মাবতী’র শুটিং শুরু করেন পরিচালক।

Advertisement

‘বাজিরাও মস্তানি’ ছিল পরিচালক সঞ্জয় লীলা ভংশালির ড্রিম প্রোজেক্ট। আগামী ছবি ‘পদ্মাবতী’ও তাই। ‘হাম দিল দে চুকে সনম’-এর সমীর ও নন্দিনীর সেই কেমিস্ট্রিকে মাথায় রেখেই এই ছবির স্ক্রিপ্ট ভেবে ছিলেন পরিচালক। সঞ্জয় লীলা ভংশালি নিজেই এ কথা বহুবার জানিয়েছেন। কিন্তু সলমন-ঐশ্বর্যার ব্রেক-আপ বাধ সেধেছিল সেই কাজে। তাই অগত্যা নিজের সেকেন্ড চয়েস দিয়েই কাজ চালিয়েছেন সঞ্জয়।

‘বাজিরাও মস্তানি’ ছবিতে দীপিকা ও রণবীর সিংহ। ছবি: টুইটারের সৌজন্যে।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যার সঙ্গে রোম্যান্স করবেন ‘ম্যাডি’ মাধবন!

রাজীব মসন্দের লেখা অনুযায়ী, ব্রেক আপের পরও নাকি সঞ্জয় ঐশ্বর্যাকে কাজের জন্য অনুরোধ করেছিলেন। ছবিতে সলমনের সঙ্গে কাজে রাজিও হয়ে গিয়েছিলেন বচ্চন-বধূ। কিন্তু ঐশ্বর্যা সেই কাজের বিনিময়ে এমন এক শর্ত দিয়েছিলেন, যা মেনে নিতে রাজি হননি সলমন। ঐশ্বর্যা নাকি বলেছিলেন রানি পদ্মিনীর চরিত্রে অভিনয় করতে তিনি রাজি। কিন্তু সলমনকে অভিনয় করতে হবে আলাউদ্দিন খলজির চরিত্রে। ‘পদ্মাবতী’ ছবিতে যাকে বিরোধী পক্ষ হিসেবে দেখানো হয়েছে। ফলে কোনও দৃশ্যেই তাঁদের এক সঙ্গে শুটিংয়ের প্রয়োজন হবে না।

আরও পড়ুন, দেখুন, ‘বিগ বস’-এর নতুন প্রোমো

কিন্তু সলমন নাকি এতেই রাজি হননি। সলমন চেয়েছিলেন, ‘পদ্মাবতী’তেও ফিরে আসুক সেই সমীর-নন্দিনীর ম্যাজিক।

সঞ্জয় লীলা ভংশালির এই ‘পদ্মাবতী’ ছবিতে দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে রানি পদ্মিনীর চরিত্রে। তাঁর স্বামী রাজা রাওয়াল রতন সিংহের চরিত্র করছেন শাহিদ কপূর। আলাউদ্দিন খলজির চরিত্রে দেখা যাবে রণবীর সিংহকে। ছবিটি মুক্তি পাওয়ার কথা এ বছর ১১ নভেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন