Devlina Kumar

Tollywood: বাড়িতে স্ত্রী না থাকলে বাথটবে কী করেন গৌরব? দেবলীনা জানার পর দাম্পত্য-কলহ প্রকাশ্যে?

গৌরবের কীর্তি প্রকাশ্যে আসতে দেবলীনার প্রতিক্রিয়া কী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ১২:১৫
Share:

গৌরব ও দেবলীনার দাম্পত্য-কলহ প্রকাশ্যে?

বাপের বাড়ি গিয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। মা-বাবার সঙ্গে সময় কাটাচ্ছেন উত্তম কুমারের নাতবউ। এ-দিকে তাঁর স্বামী গৌরব চট্টোপাধ্যায় বাড়িতে কী করছেন দেবলীনার অজান্তে?

Advertisement

না, লুকোলেন না। নেটমাধ্যমে প্রকাশ করেই ফেললেন গৌরব। বাথটবের উপযোগিতা বদলে ফেললেন অভিনেতা। নিজের কীর্তির ছবি দিলেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, বাথটবে মানুষের পরিবর্তে সাইকেল রাখা হয়েছে। সেটির স্নান-পর্ব চলছে। অর্থাৎ রাস্তার ধুলোমাখা চাকাগুলি সাদা বাথটব জুড়ে।

ছবির তলায় অভিনেতা লিখেছেন, ‘বউ যখন বাপের বাড়ি যায়’। ছবি প্রকাশ্যে আসতেই দেবলীনার চোখে পড়তে বেশি ক্ষণ লাগেনি। সঙ্গে সঙ্গে রাগ ও ভয় দেখানোর যত প্রতীক হয়, দেবলীনা সব এনে বসিয়ে দিলেন ছবির তলায়। তার উত্তরে জিভ কাটা দুষ্টু হাসি দিলেন অভিনেতা। স্বামী-স্ত্রীর খুনসুটি দেখে উৎফুল্ল নেটাগরিক-সহ খ্যাতনামীরা। অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র, দিয়া চক্রবর্তী, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখ হাসির প্রতিক্রিয়া জানালেন ছবিতে।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে দেবলীনা জানালেন, ‘‘ভালই হয়েছে। এই ফাঁকে আমার সাইকেলটাও পরিষ্কার করে দেবে গৌরব। সাইকেলের স্বাস্থ্য ভাল রাখতে এ সব করতেই হয়। আর তাই গৌরব উপর তলায় নিয়ে গিয়েছে সাইকেলটা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন