Entertainment News

কপিল দেবের বায়োপিকে মুখ্য চরিত্রে কোন অভিনেতা জানেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ১৯৮৩-র বিশ্বকাপ জয়ের ওপর ছবিটি তৈরি হবে। প্রথমে এই চরিত্রে অর্জুন কপূরের নাম ভেবেছিলেন নির্মাতারা। পরে নাকি তা বাতিল হয়

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৩:২৬
Share:

কপিল দেব।— ফাইল চিত্র।

এ বার সিনেপর্দায় কপিল দেব। না! প্রাক্তন ভারতীয় অধিনায়ক অভিনয় করবেন না। বরং হরিয়ানা হ্যারিকেনের এ বার বায়োপিক তৈরি হতে চলেছে। দেশকে প্রথম বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়কের বায়োপিকে রণবীর সিংহকে দেখা যাবে বলে বলি মহলের খবর।

Advertisement

আরও পড়ুন, রুক্মিণী নার্ভাস হলে কে হেল্প করত জানেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ১৯৮৩-র বিশ্বকাপ জয়ের ওপর ছবিটি তৈরি হবে। প্রথমে এই চরিত্রে অর্জুন কপূরের নাম ভেবেছিলেন নির্মাতারা। পরে নাকি তা বাতিল হয়। ছবির প্রযোজক ও সেলিব্রিটি ক্রিকেট লিগ প্রতিষ্ঠাতা বিষ্ণু ভাণ্ডারী জানিয়েছেন, রণবীরকে এই ছবিতে কপিলের চরিত্রে দেখা যাবে। পরিচালকের চেয়ারে থাকছেন কবীর খান। ‘বজরঙ্গি ভাইজান’-এর ওপর ফের একটা হিট ছবি কবীর ইন্ডাস্ট্রিকে উপহার দেবেন বলে মত সিনে মহলের। হিন্দির পাশাপাশি ছবিটির তেলুগু ও তামিল সংস্করণও করা হবে বলে খবর।

Advertisement

আরও পড়ুন, লাইভ আড্ডা @ প্রজাপতি বিস্কুট

এর আগে মহম্মদ আজহারউদ্দিন, এম এস ধোনিকে নিয়ে ছবি হয়েছে। শুধু ক্রিকেট নয়, খেলার দুনিয়ায় মেরি কম এবং মিলখা সিংহকে নিয়েও বায়োপিক তৈরি হয়েছে। সাইনা নেহওয়ালের বায়োপিকের কাজ চলছে। সেখানে অভিনয় করছেন শ্রদ্ধা কপূর। এর মাঝেই কপিলের বায়োপিক তৈরির খবরে খুশির হাওয়া অনুরাগীদের মধ্যে।

রণবীর সিংহ।— ফাইল চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন