Gulshan Devaiah

বিচ্ছেদের চার বছর পরেও ভাটা পড়েনি প্রেমে! ফের প্রাক্তনকেই বিয়ে করছেন ‘দহাড়’ খ্যাত গুলশন

প্রেমের সম্পর্ক পরিণতি পেয়েছিল দাম্পত্যে। যদিও সেই দাম্পত্য জীবন খুব বেশি দিন টেকেনি। তবে বিবাহবিচ্ছেদের পরেও একে অপরের হাত ছাড়েননি গুলশন দেবাইয়া ও তাঁর প্রাক্তন স্ত্রী কাল্লিরোই জ়িয়াফেটা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৭:০৫
Share:

গুলশন দেবাইয়া। ছবি: সংগৃহীত।

‘শয়তান’, ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’, ‘হান্টার’-এর মতো ছবির মাধ্যমে বলিউডে নিজের জমি শক্ত করলেও ‘দহাড়’, ‘ব্লার’, ‘গান্‌স অ্যান্ড গুলাবস’-এর সৌজন্যে দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন অভিনেতা গুলশন দেবাইয়া। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে অভিনেতার অনুরাগী সংখ্যাও। কাজেই, এখনও গুলশনের ব্যক্তিগত জীবন নিয়েও উৎসাহ কম নয় অনুরাগীদের। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জনসমক্ষে তেমন ভাবে কথা না বললেও, তা কখনও আলাদা করে লুকিয়ে রাখেননি গুলশন। বরং, প্রাক্তন স্ত্রী কাল্লিরোই জ়িয়াফেটার সঙ্গে মাঝে মধ্যেই দেখা গিয়েছে অভিনেতাকে। সমাজমাধ্যমের পাতায় একে অপরকে জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে শুরু করে কর্মক্ষেত্রে একে অপরের পাশে থাকা— কোনও দিকেই খামতি রাখেননি প্রাক্তন যুগল। গত বছর থেকেই জল্পনা শুরু হয়েছিল, তবে কি ফের কাছাকাছি আসছেন গুলশন ও কাল্লিরোই? নতুন বছরে গুলশন জানালেন, নিজেদের সম্পর্ককে আরও এক বার সুযোগ দিতে রাজি তাঁরা।

Advertisement

কাল্লিরোইয়ের সঙ্গেই বছর আটেক সংসার করেছেন গুলশন। তার পরে বিবাহবিচ্ছেদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে গুলশন জানান, আগে তাঁদের বয়স কম ছিল, বোধও পরিণত হয়নি তেমন। তা ছাড়াও, বিভিন্ন প্রতিকূল পরিস্থিতির কারণেই নাকি সেই সময় টেকেনি তাঁদের দাম্পত্য। গুলশনের কথায়, ‘‘আমরা একে অপরকে বরাবরই খুব ভালবাসি। সেই আবেগে কোথাও কোনও খামতি নেই। প্রথম বার বিয়ের পরে সমস্যা হয়েছিল। কারণ, তখন পরিস্থিতি অন্য রকম ছিল। এখন আমরা অনেক বেশি পরিণতমনস্ক। এখন পরিস্থিতিটাও পাল্টেছে। যে সময় আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছিল, সেই সময় আমাদের একে অপরের থেকে আলাদা থাকাটা হয়তো দরকারও ছিল।’’ পাশাপাশি, গুলশন বলেন, ‘‘এখন আমি নিজেকে অনেক বেশি ভাল ভাবে বুঝি। আমি ব্যক্তিগত ও পেশাগত জীবনেও এখন অনেকটা থিতু হয়েছি। আমার ধৈর্য বেড়েছে। যে কোনও পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার মানসিকতাও তৈরি হয়েছে আমার মধ্যে।’’ গুলশনের মতে, ‘‘চিন্তাভাবনার দিক থেকে এখন আমরা দু’জনেই একই জায়গায় এসেছি। এখন আমরা অযথা ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা করি না। বরং আজকে আমরা ডেটে কোথায় যাব, সেটা ভাবি। বা কোথায় ঘুরতে যাব, সেটা পরিকল্পনা করি।’’ গুলশন জানান, বিবাহবিচ্ছেদের কয়েক বছর পরে কাল্লিরোইয়ের সঙ্গেই ফের ডেটে যাওয়া শুরু করেন তিনি। তখনই তাঁরা উপলব্ধি করেন, তাঁদের দাম্পত্যের সম্পর্ক ভাঙলেও প্রেমে কখনও খামতি হয়নি।

২০১২ সালে একে অপরকে বিয়ে করেছিলেন গুলশন ও কাল্লিরোই। ২০২০ সালে সেই দাম্পত্যের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তাঁরা। তার পর কেটে গিয়েছে তিন বছর। এ বার নিজেদের সম্পর্ককে ফের সুযোগ দিতে চান তাঁরা দু’জনেই। তবে দ্বিতীয় বার বিয়ে করবেন কবে, তা নিয়ে এখনও মুখ খোলেননি ‘দহাড়’ খ্যাত অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন