Haami 2

পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জীবনের সবচেয়ে মিষ্টি হামি কার কাছ থেকে পেয়েছিলেন?

মুক্তি পেল ‘হামি ২’ ছবির ট্রেলার। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানালেন তাঁর জীবনে পাওয়া সেরা ‘হামি’র কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৮:৪৩
Share:

শিবুর প্রাপ্তি! ছবি: সংগৃহীত

‘হামি’-র সাফল্যের পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালক জুটির পরবর্তী ছবি ‘হামি ২’। শিশু দিবসের দিন প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। হামি শব্দের মধ্যে যে সারল্য আছে, সেই সারল্যকেই ছুঁতে চেয়েছে শিবু-নন্দিতা জুটি। আর তাতেই কিন্তু তুমুল সাফল্য পেয়েছিলেন তাঁরা। এ বার এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ভাগ আসতে চলেছে। গল্পের বুনোট বন্ধুত্বে মোড়া হলেও গত বারের তুলনায় এ বারের গল্প সম্পূর্ণ আলদা। কিন্তু যেই পরিচালক বন্ধুতার হামি নিয়ে দর্শকের কাছে এলেন। তাঁর জীবনের অর্থাৎ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সবচেয়ে মিষ্টি ‘হামি’টা পেয়েছেন কার কাছ থেকে সে কথা জানালেন ছবির ট্রেলার মুক্তির দিন।

Advertisement

শিশু দিবসের দিন ছোটদের মাঝেই সামনে এল এই ছবির ট্রেলার। কলকাতা শহর ও জেলার বিভিন্ন স্কুলের কচিকাঁচাদের দেখা মিলল শহরের এক প্রেক্ষাগৃহে। তাঁদেরকে নিয়ে হইহই ট্রেলার মুক্তি অনুষ্ঠান হল এই ছবি। পিঠে স্কুল ব্যাগ, গলায় জলের বোতল একেবারে স্কুলপোশাকে দেখা মিলল শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে। সেখানেই পরিচালক জানান, তাঁর জীবনের সেরা হামিটা রোজই পান তাঁর মায়ের কাছ থেকে। কখনই সেটা গালে কখনও সেটা কপালে।

এই ছবিতেও দেখা যাবে লাল্টু-মিতালি জুটিকে। অর্থাৎ শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও গার্গী রায় চৌধুরীকে। এ ছাড়াও রয়েছে তিন খুদে তারকা ঋতদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা ও আরাত্রিকা চৌধুরী। আগের ভুটু ভাইজান তাঁর কথা দিয়ে মন জয় করেছিল দর্শকদের। এ বার এই চিনু-ভেঁপু কি সেই এক ম্যাজিক করতে পারবে! তা জানা যাবে ২৫ ডিসেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন