Entertainment News

মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন গীতা-হরভজন

গত মাসেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন হরভজন সিংহ এবং গীতা বসরা। সোশ্যাল ওয়ার্ল্ডে শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি। সকলেই তাঁদের মেয়েকে দেখার জন্য উত্সাহী। এই প্রথম মেয়ের ছবি টুইটারে শেয়ার করলেন গীতা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৬ ১২:৫১
Share:

গত মাসেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন হরভজন সিংহ এবং গীতা বসরা। সোশ্যাল ওয়ার্ল্ডে শুভেচ্ছার বন্যায় ভাসছেন দম্পতি। সকলেই তাঁদের মেয়েকে দেখার জন্য উত্সাহী। এই প্রথম মেয়ের ছবি টুইটারে শেয়ার করলেন গীতা। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমাদের ছোট্ট অ্যাঞ্জেলকে সুন্দর উইশ করার জন্য, আর ভালবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ।”

Advertisement

জানা গিয়েছে, এখনও লন্ডনে গীতার পরিবারের সঙ্গেই রয়েছেন দম্পতি। পরিবারের সকলেই এখন এই খুদে সেলিব্রিটিকে নিয়েই মত্ত। ওই দম্পতির ঘনিষ্ঠ সূত্রে খবর, পরিবারের নতুন সদস্যের জন্য প্রচুর শপিং করেছেন তাঁরা। ইংল্যান্ড থেকে সন্তানের জন্য ডিজাইনার স্যুটও কিনেছিলেন গীতা। প্রথম সন্তানের দেখভাল কী ভাবে করবেন তা জানতে লন্ডনে বিশেষ ক্লাসও করেছেন এই দম্পতি।

আরও পড়ুন, ‘বালিকা বধূ’-র নায়িকার বিকিনি পরা ছবি ভাইরাল!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন