Parineeti Chopra

পরিণীতি এবং রাঘবের বিয়ের খবর নিশ্চিত করলেন অভিনেত্রীরই বন্ধু! কী বলছেন তিনি?

বিনোদন এবং রাজনীতি জগতের মেলবন্ধনের উদাহরণ সদ্য পাওয়া গিয়েছে অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের বিয়েতে। সেই পথেই পা বাড়ালেন পরিণীতি-রাঘব।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ০৮:৫৫
Share:

২০২২ সালে স্পাই থ্রিলার ‘কোড নেম: তিরঙ্গা’-র শুটিংয়ে পরিণীতি তাঁকে কি বলেছিলেন, স্পষ্ট মনে রেখেছিলেন সন্ধু। ছবি—সংগৃহীত

শুধু প্রেম নয়, বিয়ের জল্পনাও সত্যি হয়ে গেল। অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ (আম আদমি পার্টি) নেতা রাঘব চড্ডার চারহাত এক হবে শীঘ্রই। দু’জনের কেউ-ই সম্পর্ক নিয়ে মুখ না খুললেও বন্ধু-বান্ধবের মুখ থেকেই ফাঁস হয়ে যাচ্ছে খবর। কিছু দিন আগে আপ নেতা সঞ্জীব অরোরার শুভেচ্ছাবার্তায় দুই তারকার বাগ্‌দান নিয়ে নিশ্চিত হওয়া গিয়েছিল। এ বার তাঁদের বিয়ের খবর দিলেন গায়ক, অভিনেতা হার্ডি সন্ধু।

Advertisement

সন্ধু এক সাক্ষাৎকারে বলেই ফেললেন, পরিণীতি যে থিতু হচ্ছেন শেষমেশ, এতেই তিনি আনন্দিত। সন্ধুর কথায়, “আমি ভীষণ খুশি যে ব্যাপারটা ঘটছে অবশেষে! পরিণীতিকে আমার আন্তরিক শুভেচ্ছা। সব ভাল হোক।”

সন্ধু আরও জানান, তিনি আর পরিণীতি বিয়ে নিয়ে আলোচনা করতেন খুব। ২০২২ সালে স্পাই থ্রিলার ‘কোড নেম: তিরঙ্গা’-র শুটিংয়ে পরিণীতি তাঁকে কি বলেছিলেন, স্পষ্ট মনে রেখেছিলেন সন্ধু। বললেন, “পরিণীতি বলেছিল ও তখনই বিয়ে করবে, যখন ভিতর থেকে অনুভব করবে যে, ঠিক মানুষকে খুঁজে পেয়েছে।”

Advertisement

এর পরই বিয়ের জল্পনায় সিলমোহর দিয়ে ফেলেন সন্ধু। জানালেন, পরিণীতিকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। অর্থাৎ, পরিণীতি নিশ্চিত যে, তাঁর মনের মানুষকে খুঁজে পেয়েছেন।

অভিনেত্রী এখন রয়েছেন দিল্লিতে, রাঘবেরই সঙ্গে। মুম্বইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেই থেকে গুঞ্জন শুরু। লন্ডনে একসঙ্গে কলেজে পড়তেন রাঘব-পরিণীতি, তখনই বন্ধুত্ব। সেই বন্ধুত্ব কবে যে মোড় নিয়েছে প্রেমে, তা নিয়ে কেউ-ই কথা বলতে চাননি। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তাঁরা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন যুগল।

কবে হবে চারহাত এক? এখনও শুভ দিন দেখছেন রাঘব-পরিণীতির পরিবার। বিয়ের তোড়জোড় চলছে ভাল মতোই। অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের মতোই আবার চারহাত এক করার পথেই হাঁটছেন বিনোদন এবং রাজনীতি জগতের দুই তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন