Indiana Jones 5

‘ইন্ডিয়ানা জোনস ৫’ ঝলক মুক্তির দিনে ভক্তদের দুঃসংবাদ দিলেন হ্যারিসন ফোর্ড!

‘ইন্ডিয়ানা জোনস ৫’-এর ঝলক মুক্তির দিনে ভক্তদের মাঝে এলেন হ্যারিসন ফোর্ড এবং ফোবি ওয়ালার-ব্রিজ। হ্যারিসন জানালেন এক দুঃসংবাদ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৫
Share:

‘ইন্ডিয়ানা জোনস ৫’-এর নতুন পর্বের ঝলক প্রকাশ্যে এল।

‘ইন্ডিয়ানা জোনস’ পঞ্চম পর্বের ঝলক প্রকাশ্যে এল শনিবার। এক ডিজনি-ভক্ত সমাবেশে সাড়ম্বরে ঘোষিত হল জনপ্রিয় রহস্য-রোমাঞ্চ ফ্র্যাঞ্চাইজির নতুন পর্বের আগমনী। পরিচালক জেমস ম্যানগোল্ড, অভিনেতা হ্যারিসন ফোর্ড এবং ফোবি ওয়ালার-ব্রিজ সহ অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ‘ইন্ডিয়ানা জোনস ৫’-এর সহ-প্রযোজনায় রয়েছেন হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গ।

Advertisement

ছবির ঝলকটি অবশ্য এখনও অনলাইনে মুক্তি পায়নি। নির্মাতারা ৮০ বছর বয়সি হ্যারিসন এবং ফোবিকে ভক্তদের মাঝে নিয়ে এসে বিশেষ মুহূর্ত তৈরি করলেন। ঝলক দেখে তুমুল উচ্ছ্বাসে ভরিয়ে দিলেন ভক্তরা। উঠে দাঁড়িয়ে হাততালি দিলেন কয়েক মিনিট ধরে।

এতেই যেন বেশি আবেগপ্রবণ হয়ে পড়লেন প্রবীণ তারকা। বললেন, “ইন্ডিয়ানা জোনসকে এতখানি ভালবাসার জন্য ধন্যবাদ। আমরাও আপনাদের জন্যই এই ছবিগুলো বানানোর সময় অবিশ্বাস্য অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি।” সহ-অভিনেত্রী ফোবিকেও কুর্নিশ করে বললেন, “তিনিও দুর্দান্ত!”

Advertisement

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে, হ্যারিসন বললেন, “ইন্ডিয়ানা জোনস-এর ছবিগুলো রহস্য এবং অ্যাডভেঞ্চারে ঘেরা। তবে সেগুলি হৃদয়েরও। আমাদের কাছে বলার মতো একটি সত্যিকারের মানুষের গল্প রয়েছে। এবং সেই সঙ্গে এমন এক ছবি, যা আপনার গায়ের রোম খাড়া করে দেবে।”

তবে এর পরই দুঃসংবাদ ভাগ করে নিলেন হ্যারিসন। ভক্তদের জানালেন, ইন্ডিয়ানা জোনস চরিত্রে এই তাঁর শেষ অভিনয়। বললেন, “আর তোমাদের উপদ্রব করব না।”

অন্য দিকে ফোবি ওয়ালার-ব্রিজও ভক্তদের সাদর অভ্যর্থনার মাঝে জানালেন, এই ছবি করতে গিয়েই জীবন কেটে গেল। তাঁর অনেক সৌভাগ্য যে, হ্যারিসনের মতো অভিনেতার সঙ্গে কাজ করতে পেরেছেন।

ম্যাডস মিকেলসেন, টমাস ক্রেচম্যান, বয়েড হলব্রুক, শাউনেট রেনি উইলসন, টবি জোনস এবং আন্তোনিও ব্যান্ডারেস অভিনীত ‘ইন্ডিয়ানা জোনস ৫’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ৩০ জুন। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জন উইলিয়ামস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন