Entertainment News

সত্যিই কি বৌদ্ধ ধর্ম নিচ্ছেন অক্ষরা? কী বললেন কমল হাসান

গতকালই মেয়েকে উদ্দেশ্য করে একটি টুইট করেছেন তামিল ‘বিগ বস’-এর সঞ্চালক কমল। তাতে লেখেন, ‘তুমি কি তোমার ধর্ম পরিবর্তন করেছ?’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৭ ১১:২২
Share:

অক্ষরা হাসন।

অক্ষরা হাসান নাকি বৌদ্ধ ধর্ম নিয়েছেন? এমনটাই শোনা গিয়েছিল কিছুদিন আগে। সম্প্রতি তামিল ছবিতে ডেবিউ করেছেন কমল হাসানের ছোট মেয়ে অক্ষরা। বলিউডে ‘শামিতাভ’ দিয়ে কাজ শুরু করেছিলেন আগেই। এ বার ‘ভিভেগাম’-এ অভিনয় করেছেন থালা অজিথের বিপরীতে।

Advertisement

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষরা জানিয়েছিলেন, তিনি নাকি বৌদ্ধ ধর্ম গ্রহণ করেছেন। যদিও একটা সময় নিজেকে নাস্তিক বলতেই পছন্দ করতেন তিনি। অক্ষরার এই ঘোষণার পর থেকেই বিভিন্ন মহলে শুরু হয়েছিল জোর আলোচনা। কিন্তু দিন কয়েক যেতে না যেতেই সেই মন্তব্য থেকেই সরে এলেন কমল-কন্যা।

আরও পড়ুন: ‘রং দে বসন্তী’র সু এখন কি করছে জানেন?

Advertisement

গতকালই মেয়েকে উদ্দেশ্য করে একটি টুইট করেছেন তামিল ‘বিগ বস’-এর সঞ্চালক কমল। তাতে লেখেন, ‘তুমি কি তোমার ধর্ম পরিবর্তন করেছ? যদি তা করেও থাক, আমি তোমাকে ভালবাসি। ভালবাসার মতো ধর্মকেও কোনও শর্তে বেঁধে রাখা যায় না। জীবনকে উপভোগ করো। লভ— ইওর বাপু’।

সেই টুইট:

এর উত্তরও দিয়েছেন অক্ষরা। আর সেই টুইটেই নায়িকা জানিয়েছেন, ধর্ম পরিবর্তন করেননি তিনি, এখনও নাস্তিকই রয়েছেন। তবে বৌদ্ধ ধর্মের প্রতি তাঁর ভালবাসা রয়েছে।

সেই টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন