Shah Rukh Khan

Shah Rukh-Nayanthara: শাহরুখের সঙ্গে কাজের সুযোগ ছেড়ে দিলেন নয়নতারা? জল্পনা ইন্ডাস্ট্রিতে

এই ছবির জন্য অক্টোবর এবং নভেম্বর মাসের নির্দিষ্ট কয়েকটি দিন তুলে রেখেছিলেন নয়নতারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৯:৪৬
Share:

শাহরুখের সঙ্গে কাজ করবেন না নয়নতারা?

কিং খানের সঙ্গে কাজের সুযোগ হাতছাড়া দক্ষিণী অভিনেত্রী নয়নতারার। পরিচালক আতলি কুমারের ‘লায়ন’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে কাজ করার কথা ছিল তাঁর। কিন্তু ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই সব কাজ স্থগিত রেখেছেন শাহরুখ। আপাতত ছবির বাকি শিল্পীদের নিয়ে শ্যুট হয়েছে। কিন্তু বেঁকে বসেছেন ছবির নায়িকা।

এই ছবির জন্য অক্টোবর এবং নভেম্বর মাসের নির্দিষ্ট কয়েকটি দিন তুলে রেখেছিলেন নয়নতারা। কিন্তু শাহরুখ কাজের দিন পিছিয়ে দেওয়ায় সমস্যায় পড়েছেন তিনি। তাই বাধ্য হয়েই নাকি এই ছবির কাজ বাতিল করছেন তিনি। নয়নতারার পরিবর্তে সামান্থা প্রভুকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। তা হলে কি ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’কে দেখা যাবে শাহরুখের বিপরীতে? এ বিষয়ে এখনও যদিও মুখ খোলেননি সামান্থা বা ছবির পরিচালক। পুরো বিষয়টাই এখনও পর্যন্ত জল্পনার স্তরে রয়েছে।

Advertisement

শাহরুখের দুঃসময় এখনও কাটেনি। মঙ্গলবার বম্বে হাই কোর্টে আরিয়ান খানের জামিনের শুনানি অসমাপ্ত রইল। বুধবার ফের শুনানি। আপাতত ছেলের ফেরার অপেক্ষায় ‘বাদশা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন