Vicky Kaushal

আনিজ় বাজ়মির ছবির প্রস্তাব বাতিল করলেন ভিকি কৌশল! কেন?

শুরুতে ভিকিকেই যে চরিত্রে ভেবেছিলেন তার জন্য নতুন নায়ক বাছলেন আনিজ়। কে তিনি, এখনও জানা যায়নি, তবে ঘোষণা করবেন শীঘ্রই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:১৬
Share:

সম্ভাবনাময় এক পরিচালক-নায়ক জুটি তৈরি হতে হতে ভেঙে যায়! -ফাইল চিত্র

নায়ক-নায়িকার রসায়নে যেমন ছবি হিট হয়, তেমনই সাফল্যের নেপথ্যে থাকতে পারে পরিচালক-অভিনেতার যুগলবন্দিও। তবে সুযোগ অনেক সময়েই হাতছাড়া হয়ে যায়। যেমন, পরিচালক আনিজ় বাজ়মির সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি ভিকি কৌশলের। ‘ভুল ভুলাইয়া ২’-এর পরিচালক যখন ভিকিকে প্রস্তাব দিয়েছিলেন, সময়ই করে উঠতে পারেননি ‘অন্ধধুন’-এর নায়ক। হাতে এত কাজের চুক্তি ছিল, তার মধ্যে নতুন সময়সূচি বের করা যায়নি। মাঝখান থেকে সম্ভাবনাময় এক পরিচালক-নায়ক জুটি তৈরি হতে হতে ভেঙে যায় বলে আফসোস অনেকেরই।

Advertisement

এর পর আনিজ় নতুন অভিনেতা খুঁজতে শুরু করেন। কার্তিক আরিয়ানকে পরবর্তী প্রস্তাব দেন। কিন্তু ঘটনাচক্রে ‘ফ্রেডি’ তারকার পক্ষেও তখন সেই ছবিতে স্বাক্ষর করা সম্ভব হয়নি। তার পর সন্ধান চলেছে আরও। যে চরিত্রে শুরুতে ভিকিকে ভেবেছিলেন সেখানেই নতুন এক নায়কের সঙ্গে কথাবার্তা পাকা হতে চলছে বলে জানা যায়। শীঘ্রই ছবির কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন আজ়মি, এমনই জানা যায়।

২০২২ সালে অন্যতম সফল পরিচালকদের তালিকায় নাম রয়েছে আনিজ়ের। শোনা যায়, অনেক ছবি পরিচালনার প্রস্তাব পেয়েছেন ইতিমধ্যে, যার মধ্যে রয়েছে ‘হেরাফেরি ৩’। কার্তিক আরিয়ান অভিনীত সে ছবির কাজ শুরু হতে পারে আগামী বছরের মাঝামাঝি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন