Entertainment News

বিয়ের অনুষ্ঠানের বিমা করালেন দীপিকা-রণবীর?

কোঙ্কনি প্রথায় ফুলমুদ্দি অনুষ্ঠান শুরুর আগে নাকি দুই পরিবারের সদস্যদের গিটার বাজিয়ে আমন্ত্রণ জানানো হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০১৮ ১৩:৪৪
Share:

দীপিকা পাড়ুকোন।— ফাইল চিত্র।

বিয়ের বিমা

Advertisement

ইতালিতে রাজকীয় প্রথায় বিয়ের অনুষ্ঠান চলছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের। আজ বুধবার কোঙ্কনি প্রথায় বিয়ে হচ্ছে এই জুটির। আগামিকাল বিয়ে হবে সিন্ধ্রি রীতি মেনে।

শোনা যাচ্ছে নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি। যা এক কথায় অভিনব। বলি ইন্ডাস্ট্রিতে বিয়ের ইনসিওরেন্স আর কোনও জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

Advertisement

উপহার দান

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাঁদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলির সঙ্গে ব্যক্তিগত ভাবে যুক্ত এই জুটি।

আরও পড়ুন, কোঙ্কনি প্রথায় আংটি বদল করলেন দীপিকা-রণবীর

গিটারে আমন্ত্রণ

কোঙ্কনি প্রথায় ফুলমুদ্দি অনুষ্ঠান শুরুর আগে নাকি দুই পরিবারের সদস্যদের গিটার বাজিয়ে আমন্ত্রণ জানানো হয়।

নিরাপত্তার বজ্রআঁটুনি

যে এলাকায় দীপিকা-রণবীরের বিয়ে চলছে, তার বাইরে রয়েছেন বেশ কিছু নিরাপত্তারক্ষী। তাঁরা ক্রমাগত টহল দিচ্ছেন। অনুষ্ঠানে ঢোকার আগে অতিথিদের হাতে একটি বিশেষ ব্যান্ড পরিয়ে দেওয়া হচ্ছে। প্রত্যেকের মোবাইল ফোন এবং ক্যামেরার লেন্সে স্টিকার দিয়ে দেওয়া হচ্ছে বলে খবর।

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন