‘কাঁটা লাগা’ গার্ল শেফালি জরিওয়ালা এখন কী করছেন জানেন?

দীর্ঘ দিন ধরে লাইমলাইট থেকে নিজেকে সরিয়ে, এখন কী করছেন শেফালি? এক নজরে দেখে নেওয়া যাক, শেফালি জরিওয়ালাকে এখন কেমন দেখতে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৭ ১২:০১
Share:
০১ ০৬

‘কাঁটা লাগা’ গানটির রিমেকে প্রথম বারের জন্য দেখা মেলে শেফালি জরিওয়ালার। তার পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিওতেও দেখা মিলেছিল তাঁর। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিওই তাঁকে উচ্চতার শিখরে বসিয়েছিল।

০২ ০৬

পরবর্তী কালে তাঁকে দেখা গিয়েছিল ‘মুঝসে শাদি করোগি’ ছবিতেও দেখা গিয়েছিল শেফালিকে। যে ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, সলমন খান ও প্রিয়ঙ্কা চোপড়া।

Advertisement
০৩ ০৬

২০০২ সালে শেফালি বিয়ে করেন ‘মিত ব্রাদার্স’-এর হরমিত সিংহকে। কিন্তু সেই বিয়ে টেকেনি বেশি দিন। ২০০৯ সালে স্বামী হরমিত সিংহের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন অভিযোগ আনেন তিনি। আর তার পরই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় শেফালির।

০৪ ০৬

বহু দিন লাইমলাইট থেকে দূরে থাকার পর, ‘নাচ বলিয়ে ৫’ রিয়্যালিটি শো’তে আবার দেখা মেলে শেফালির। সেখানে বয়ফ্রেন্ড পরাগ ত্যাগীর সঙ্গে জুটি বেঁধেছিলেন। কিন্তু সেই শো থেকে চটজলদিই বিদায় নিতে হয় শেফালিকে।

০৫ ০৬

দীর্ঘ দিনের বয়ফ্রেন্ড পরাগ ত্যাগীর সঙ্গে আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শেফালি। ২০১৪ সালে দু’জনের বিয়ে হয়।

০৬ ০৬

তবে বলিউডে তেমন ভাবে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ শেফালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement