Game of Thrones

রিলিজ হল ‘গেম অব থ্রোনস’-এর টিজার

১৪ এপ্রিল থেকে শুরু হতে চলেছে জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর অষ্টম তথা অন্তিম সিরিজ। সদ্য ইউটিউবে একটি টিজার প্রকাশ করে এই ঘোষণা করেছে সম্প্রচারকারী সংস্থা এইচবিও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ১৮:০০
Share:

কী অপেক্ষা করছে অন্তিম সিরিজে?

১৪ এপ্রিল থেকে শুরু হতে চলেছে জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর অষ্টম তথা অন্তিম সিরিজ। সদ্য ইউটিউবে একটি টিজার প্রকাশ করে এই ঘোষণা করেছে সম্প্রচারকারী সংস্থা এইচবিও। প্রকাশের সঙ্গে সঙ্গেই ‘গেম অব থ্রোনস’ ভক্তদের মন জয় করে নিয়েছে ভিডিয়োটি।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে জন স্নো, সানসা স্টার্ক এবং আরিয়া স্টার্ককে। উইন্টারফেলের ক্রিপ্টস বা সমাধিক্ষেত্রের মধ্যে দিয়ে হাঁটতে দেখা যাচ্ছে তাঁদের। সেখানে প্রয়াত বাবা-মা’য়ের সমাধির সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় মৃতদের কথা-বার্তাও শুনতে পাচ্ছেন তাঁরা। গা ছমছমে পরিবেশ। রহস্য তুঙ্গে উঠছে যখন ক্রিপ্টসের একদম শেষ প্রান্তে এসে পৌঁছাচ্ছে জন, সানসা এবং আরিয়া। শুধু তাই নয়, সেখানে এসে তাঁরা দেখতে পাচ্ছেন তাঁদের নিজেদের সমাধিও!

অন্তিম সিজনে ৬টি এপিসোড থাকবে বলে জানানো হয়েছে নির্মাতাদের তরফে। ইতিমধ্যেই ১ কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই টিজারটি।

Advertisement

আরও পড়ুন: আসছে নতুন কমেডি ছবি ‘চোরে চোরে মাসতুতো ভাই’

আরও পড়ুন: ‘গেম অব থ্রোনস’ খ্যাত তিন ড্রাগনের নামে গুবরে পোকার নাম রাখলেন পতঙ্গবিদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন