‘অভিষেক আমার সন্তানের বাবা, ও আমার কাছে স্পেশাল’

হঠাৎ করেই অভিষেকের প্রেমে গদগদ রাই সুন্দরী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বেটারহাফের প্রশংসায় পঞ্চমুখ হন বচ্চন বহু। বলেন, বিয়ের ন’বছর কোথা দিয়ে চোখের পলকে কেটে গেল তা নাকি বুঝতেই পারেননি তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুন ২০১৬ ১৫:২৬
Share:

হঠাৎ করেই অভিষেকের প্রেমে গদগদ রাই সুন্দরী। সম্প্রতি এক সাক্ষাৎকারে বেটারহাফের প্রশংসায় পঞ্চমুখ হন বচ্চন বহু। বলেন, বিয়ের ন’বছর কোথা থেকে চোখের পলকে কেটে গেল তা নাকি বুঝতেই পারেননি তাঁরা। কিন্তু হঠাৎ কী এমন হল যে অভিষেকের এত প্রশংসা করছেন ঐশ্বর্যা?

Advertisement

নিন্দুকেরা বলছেন, এ কি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা? আসলে কিছু দিন আগেই তাঁদের সম্পর্কে ‘অভিমান’-এর ছায়া দেখেছিলেন অনেকে। ‘সরবজিত’-এর প্রমোশনে এসে প্রকাশ্যেই স্ত্রীকে এড়িয়ে যেতে দেখা গিয়েছিল ছোটে বচ্চনকে। এই ঘটনায় দৃশ্যতই অপ্রস্তুত হয়ে পড়েছিলেন ঐশ্বর্যাও। তবে সেই ঘটনার পর থেকে যেন একটু বেশিই সাবধানী হয়ে পড়েছেন বচ্চন দম্পতি। কিছু দিন আগেই পার্টিতে দু’জনে দু’জনের হাত ধরে এসেছেন। আর এ বার সাক্ষাৎকারে বহুল প্রশংসা।

এ দিন ঐশ্বর্যা আরও বলেন, ‘সম্পর্কে অনেক বোঝাপড়ার বিষয় থাকে। থাকে অনেক গিভ অ্যান্ড টেক পলিসিও। তবে এই সব কিছুর বাইরে অভিষেক আপাদমস্তক এক জন খুব ভালমানুষ। আফটার অল, ও আমার সন্তানের বাবা। আর তাই ও সবসময় আমার কাছে স্পেশাল।’’

Advertisement

আরও পড়ুন, অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে যেন রিল লাইফের ‘অভিমান’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন