Entertainment News

‘হ্যালো, অনুষ্কা বলছি…’

গত মঙ্গলবার বিকেল। মুম্বইতে অনুষ্কা শর্মার সাংবাদিক বৈঠক চলছে। সামনে রাখা বিভিন্ন বৈদ্যুতিক সংবাদমাধ্যমের বুম। নায়িকার বক্তব্য রেকর্ডিংয়ের জন্য রয়েছে সাংবাদিকদের বেশ কিছু মোবাইলও। হঠাত্ই তার মধ্যে বেজে উঠল একটি মোবাইল। কথা বলা থামিয়ে দিলেন অনুষ্কা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৭ ১৬:৫৬
Share:

গত মঙ্গলবার বিকেল। মুম্বইতে অনুষ্কা শর্মার সাংবাদিক বৈঠক চলছে। সামনে রাখা বিভিন্ন বৈদ্যুতিক সংবাদমাধ্যমের বুম। নায়িকার বক্তব্য রেকর্ডিংয়ের জন্য রয়েছে সাংবাদিকদের বেশ কিছু মোবাইলও। হঠাত্ই তার মধ্যে বেজে উঠল একটি মোবাইল। কথা বলা থামিয়ে দিলেন অনুষ্কা। যাঁর মোবাইল তিনি তো অপ্রস্তুত। সাংবাদিক সম্মেলনের মাঝে এ কী বিপত্তি!। ও দিকে তখন ফোন হাতে তুলে নিয়েছেন অনুষ্কা। স্ক্রিনে শো করছে ‘মাম্মা’। মাম্মা কলিং। অর্থাত্ ওই সাংবাদিকের মা ফোন করছেন। সকলকে অবাক করে দিয়ে ফোনটা রিসিভ করেন অনুষ্কা। বলেন, ‘‘হাই আন্টি। আপনার মেয়ে একটা ইন্টারভিউয়ের মধ্যে রয়েছে। আসলে আমার ইন্টারভিউ করছে ও।’’ এরপর ওই সাংবাদিকের নাম জানতে চান অনুষ্কা। নাম জেনে ফের বলেন, ‘‘আপনার মেয়ে আপনাকে একটু পরে ফোন করে নেবে। আমি অনুষ্কা বলছি।’’

Advertisement

আরও পড়ুন, এই ছেলেটি এখন টলিউডের নায়ক, চিনতে পারছেন?

অনুষ্কার এই আচরণে হতবাক সকলে। যদিও ঘনিষ্ঠ মহলে নায়িকা জানিয়েছেন, মায়ের ফোন যে কোনও অবস্থাতেই সকলের ধরা উচিত। না হলে মা চিন্তা করতে পারেন। ওই সাংবাদিক ব্যস্ত ছিলেন। তাই নিজেই ফোন ধরে ওই সাংবাদিকের মায়ের সঙ্গে কথা বলে নেন অনুষ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন