Ranbir Kapoor

পঞ্চাশোর্ধ্ব সঞ্জয় দত্তের লুকে চমকে দিলেন রণবীর

সঞ্জয় দত্তের বায়োপিক বেশ কিছুদিন ধরেই সিনেমহলের চর্চায়। ছবিতে রণবীর কপূর অভিনয় করছেন সঞ্জয় দত্তের ভূমিকায়। দিন কয়েক আগে মুম্বইয়ের এক স্টুডিওর বাইরে এসে রণবীর তাঁর এক লুক রিভিল করেছিলেন। সেটা ছিল সঞ্জুবাবার 'সাজন' ছবি সময়কালীন লুক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ১৩:২৯
Share:

সঞ্জয় দত্তের এখনকার লুকে রনবীর কপূর। ছবি: সংগৃহীত।

সঞ্জয় দত্তের বায়োপিক বেশ কিছুদিন ধরেই সিনেমহলের চর্চায়। ছবিতে রণবীর কপূর অভিনয় করছেন সঞ্জয় দত্তের ভূমিকায়। দিন কয়েক আগে মুম্বইয়ের এক স্টুডিওর বাইরে এসে রণবীর তাঁর এক লুক রিভিল করেছিলেন। সেটা ছিল সঞ্জুবাবার 'সাজন' ছবি সময়কালীন লুক। আর এ বার আজকের সঞ্জয়ের লুকে স্টুডিওর বারান্দায় এলেন রণবীর।

Advertisement

সঞ্জয়ের ভুমিকায় রণবীর। ইন্সটাগ্রাম

রণবীরের মেকওভারে চমকে গিয়েছেন সকলেই। হুবহু এখনকার সঞ্জয় দত্তের মতোই লাগছে রণবীরকে। কপালে তিলক। এক্কেবারে যেভাবে সঞ্জয় দত্ত লাগান। তার উপরে গোঁফটাকেও রণবীর পাকিয়েছেন দত্তবাবুর মতোই।

Advertisement

আরও পড়ুন- ‘দর্শকদের চাহিদা অনুযায়ী মেগার স্টোরি লাইন পাল্টে দেওয়া হয়’

রণবীরের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লোকমত মহারাষ্ট্রিয়ান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রণবীর বললেন, “ছবির অর্ধেক কাজ শেষ। আমি খুব খুশি যে আমি সঞ্জয় দত্ত বায়োপিকে অভিনয় করার সুযোগ পেয়েছি। তা-ও আবার মুখ্য ভূমিকায়। পুরো ক্রেডিটটাই রাজ কুমার হিরানির। সঙ্গে সঞ্জয় স্যার আর বিনোদ স্যারকে (বিধু বিনোদ চোপড়া) অনেক ধন্যবাদ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন