Radhika Madan

অন্তর্বাস পোশাকেরই অংশ: রাধিকা

অন্তর্বাস নিয়ে সমাজের ছুঁৎমার্গ। ভাঙতে চান রাধিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:২৭
Share:

রাধিকা মদন।

বেশ কয়েক বছর আগের ঘটনা। বলিপাড়ার মডেল-অভিনেত্রী রাধিকা মদন তখন স্কুলে। শখ করে পরেছিলেন রঙিন অন্তর্বাস। আচমকাই একটি ছেলে তাঁর অন্তর্বাস নিয়ে খারাপ মন্তব্য করে।

Advertisement

মন খারাপ হয়ে যায় রাধিকার। তাঁর মনে হয়েছিল ‘না জানি কী পাপ করে ফেলেছি আমি’! — খানিক অস্বস্তি নিয়ে বাড়ি ফিরে আসেন তিনি। এতটাই খারাপ লাগে যে সে দিনই ঠিক করেন ‘স্ট্র্যাপ ব্রা’ পরবেন না আর। পরা শুরু করেন ‘ন্যুড ব্রা’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই খারাপ লাগা শেয়ার করে নিলেন রাধিকা। পাশাপাশি জানালেন, এখন তাঁর সঙ্গে একই ঘটনা ঘটলে ভাল করে বুঝিয়ে দিতেন, অন্তর্বাস পোশাকেরই অংশ। তা নিয়ে লজ্জা পাওয়ার কিছু নেই।

Advertisement

আরও পড়ুন-মানুষের ড্রয়িংরুমে পৌঁছতে হলে সিরিয়াল অনিবার্য: টোটা

দেখুন কী বলছেন রাধিকা

Agar aapko bhi kiya hai kisine strap shame, MTV India is all ears! Tag @mtvindia with #MTVBaarBraDekho & share your stories with us now!

A post shared by Radhika Madan (@radhikamadan) on

সামনেই নারীদিবস। অন্তর্বাস নিয়ে সমাজের ছুঁৎমার্গ। ভাঙার জন্যই এক চ্যানেল নিয়ে এসেছে বিশেষ অনুষ্ঠান—‘বার ব্রা দেখো’। সেই অনুষ্ঠানের মুখ রাধিকা। সমাজের চিরাচরিত ভাবনা, পুরনো ধ্যানধারণা ভাঙতে চান তিনি। জোর গলায় বুঝিয়ে দিতে চান, অন্তর্বাস পরা খুব স্বাভাবিক ব্যাপার। তা নিয়ে ‘হাইপ’ করার কিছু নেই। রাধিকার কথায়, ‘স্বাভাবিক ইস্যুকে স্বাভাবিক ভাবেই নেওয়া উচিত’।

আরও পড়ুন-মুভি রিভিউ ‘বরুণবাবুর বন্ধু’: প্রসাধন ছাড়া আয়নার সামনে দাঁড়াবার জন্য ছবিটি দেখার প্রয়োজন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন