sexual harassment

স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ, গ্রেফতার হিরো আলম

হিরো আলম। বাংলাদেশের এই অভিনেতা নেটদুনিয়ায় মারাত্মক জনপ্রিয়। পণের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করল পুলিশ

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ০৭ মার্চ ২০১৯ ১২:১৬
Share:

হিরো আলম। ফাইল চিত্র

হিরো আলম। বাংলাদেশের এই অভিনেতা নেটদুনিয়ায় মারাত্মক জনপ্রিয়। পণের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement

স্ত্রী দিয়া আখতার সুমিকে নিয়মিত শারীরিক অত্যাচার করতেন আলম, অভিযোগ এমনটাই। সুমির বাবা সাইফুল ইসলামের অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে এই অভিনেতাকে গ্রেফতার করা হয়। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার জানান, অভিনেতার বিরুদ্ধে দ্বিতীয় বার বিবাহের অভিযোগও আনা হয়েছে।

সুমির বাবা সইফুল ইসলামের অভিযোগ, দুই লক্ষ টাকা পণের দাবিতে হিরো আলম বেশ কিছু দিন থেকে সুমিকে শারীরিক নির্যাতন করছিলেন। মঙ্গলবার সন্ধ্যাতেও তাঁর মেয়ের উপর শারীরিক হেনস্থা করা হয়েছে, অভিযোগে এমনটাই লিখেছেন তিনি।

Advertisement


আরও পড়ুন: ‘অপরাধ’ কাশ্মীরি, যোগী রাজ্যে রক্তাক্ত দুই ফল বিক্রেতার ভিডিয়ো পোস্ট করলেন অভিযুক্তই!​

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা। স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে পাল্টা শারীরিক ও মানসিক হেনস্থা অভিযোগ এনেছেন তিনি। তাঁর দাবি, টাকার লোভেই এ জাতীয় কাজ করছেন তাঁর শ্বশুর।

আরও পড়ুন: অন্নসেবা থেকে বিনামূল্যে রেশন, ছেলের বিয়েতে সাজ সাজ রব অম্বানী পরিবারে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন