Jaya Bachchan

Amitabh-Jaya: জয়ার কপালে আবির ছোঁয়ালেন অমিতাভ, ৫০ পেরিয়েও দাম্পত্যে উজ্জ্বল ভালবাসার রং

জুটিতে সামিল রঙের উৎসবে। স্ত্রী-র কপালে আবির ছুঁইয়ে দিলেন বিগ বি। লেন্সবন্দি সেই মুহূর্তকে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করলেন অমিতাভ। জানালেন দোলের শুভেচ্ছা। দু’জনকে এক ফ্রেমে দেখে আপ্লুত অনেকেই। বচ্চন দম্পতিকে ভালবাসা এবং শুভেচ্ছা  জানিয়েছেন তাঁদের অনুরাগীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৫:৫২
Share:

হোলির রঙে জয়াকে রাঙালেন অমিতাভ

দাম্পত্যের বয়স প্রায় ৫০ বছর। কিন্তু প্রেমের রং যে এখনও অমলিন। সে কথা আরও এক বার প্রমাণ করলেন তাঁরা। বলিউডের ‘শাহেনশা’ এবং তাঁর ঘরনি। অমিতাভ বচ্চন-জয়া বচ্চন।

জুটিতে সামিল রঙের উৎসবে। স্ত্রী-র কপালে আবির ছুঁইয়ে দিলেন বিগ বি। লেন্সবন্দি সেই মুহূর্তকে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে অমিতাভ অনুরাগীদের লিখলেন, ‘দোলের অনেক অনেক শুভেচ্ছা।’ দু’জনকে এক ফ্রেমে দেখে আপ্লুত অনেকেই। বচ্চন দম্পতিকে ভালবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা।

Advertisement

অমিতাভের প্রাসাদোপম ‘প্রতীক্ষা’য় এক সময়ে দোল উদযাপন হত ধুমধাম করে। করোনার কারণে বাকি সব কিছুর মতো ভাটা পড়েছে। ফিকে হয়েছে আনন্দ। গত বছর দোলে নিজের ব্লগে সে কথাই জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা। তবে এ বার মন খারাপের পরত ঠেলে সরিয়ে আনন্দে মেতেছেন তিনি। বাংলোর সাজানো বাগানে হোলিকা দহন করে তাঁর প্রার্থনা, ‘সব কলুষতা মুছে যাক। পৃথিবীতে বিরাজ শান্তি এবং সমৃদ্ধি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন