প্রথম সপ্তাহেই ১০০ কোটির চৌকাঠে ‘হাউসফুল ৩’

মুক্তির প্রথম সপ্তাহের মধ্যেই বক্স অফিস কাঁপিয়ে দিল ‘হাউসফুল ৩’। সারা পৃথিবীতে ১০০ কোটির ব্যবসা করল সাজিদ-ফারহাদ পরিচালিত এই ভরপুর কমেডি ছবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০১৬ ১১:১০
Share:

মুক্তির প্রথম সপ্তাহের মধ্যেই বক্স অফিস কাঁপিয়ে দিল ‘হাউসফুল ৩’। সারা পৃথিবীতে ১০০ কোটির ব্যবসা করল সাজিদ-ফারহাদ পরিচালিত এই ভরপুর কমেডি ছবি। ৩ জুন মুক্তি পেয়েছিল সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত এই মাল্টি স্টারড ছবি। প্রথম উইকেন্ডেই এই ছবির ব্যবসা ছিল ৭৩ কোটি। তার মধ্যে এ দেশে ব্যবসার পরিমাণ ছিল ২৭ কোটির মতো।

Advertisement

বলিউডের প্রথম সারির তিন অভিনেতা অভিষেক বচ্চন, অক্ষয় কুমার এবং রিতেশ দেশমুখ রয়েছেন ছবিতে। সঙ্গে রয়েছেন তিন নায়িকা লিজা হেডেন, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নার্গিস ফকরি। প্রথম দিনেই এই ছবির বক্স অপিস কালেকশন ছিল বেশ উপরের দিকেই। ভারতে ১৫ কোটি ২১ লক্ষ টাকার ব্যবসা করে যাত্রা শুরু করেছিল ‘হাউসফুল ৩’। আর এখন মুক্তি পাওয়ার মাত্র এক সপ্তাহের মধ্যেই নিজের নামের পাশে ১০০ কোটির ট্যাগ দিব্যি পকেটে পুরে ফেলেছে ভরপুর এন্টারটেইনমেন্টের এই ছবি।

আরও পড়ুন: মহেঞ্জদড়োর ফার্স্ট লুকে ‘ম্যাজেস্টিক’ হৃতিক

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন