বর্ষপূর্তির প্ল্যান

কী ভাবে কাটবে দীপবীরের প্রথম বিবাহবার্ষিকী?

তবে শুভদিনটি এগিয়ে এলেও সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছেন দীপিকা। প্রিয় বন্ধুর বিয়েতে গিয়ে এতটাই মজা করেছেন যে, অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৯ ০০:০২
Share:

রণবীর-দীপিকা

প্রায় ছ’বছর কোর্টশিপের পর গত বছর ১৪ নভেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। আগামিকাল তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। সেই উপলক্ষে বিশেষ পরিকল্পনাও রয়েছে তাঁদের। বিয়ের পর থেকেই বড় অনুষ্ঠান কিংবা কোনও বিশেষ পার্বণ, ব্যক্তিগত পরিসরেই উদ্‌যাপন করেছেন দু’জনে। মূলত পরিজনদের সঙ্গে নিয়ে। এ বারেও তার অন্যথা হবে না বলেই শোনা যাচ্ছে। কোনও প্রাইভেট বিচে নিভৃতযাপন নয়, বরং দীপিকা-রণবীর ঠিক করেছেন, নিজেদের বিশেষ দিনটিতে দুই পরিবারকে আরও কাছাকাছি নিয়ে আসবেন। আগামিকাল পাড়ুকোন এবং ভবনানী পরিবার একসঙ্গে পাড়ি দিচ্ছেন কয়েকটি ধর্মীয় স্থানে। প্রথমে তিরুপতি বালাজি, পরে পদ্মাবতী মন্দিরে যাবেন তাঁরা। তার পরের দিন অমৃতসরের স্বর্ণমন্দির রয়েছে তাঁদের দর্শনীয় স্থানের তালিকায়। সে দিনই আবার মুম্বইয়ে ফিরে আসবেন রণবীর-দীপিকা। দুই তারকার বিয়ে দেশের উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধনও বটে। সেটিই উদ্‌যাপিত হবে তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে।

Advertisement

তবে শুভদিনটি এগিয়ে এলেও সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছেন দীপিকা। প্রিয় বন্ধুর বিয়েতে গিয়ে এতটাই মজা করেছেন যে, অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা। বিছানায় শুয়ে নিজের ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে আশা করা যায়, শিগগিরই সুস্থ হয়ে আনন্দে শামিল হতে পারবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন