Ushasie Birthday

দিনে দিনে নাকি বয়স কমছে ঊষসীর, জন্মদিনে উপলব্ধি নায়িকার

১৭ ফেব্রুয়ারি ঊষসী চক্রবর্তীর জন্মদিন। কেমন ভাবে পালন করলেন দিনটি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩২
Share:

মাঝরাতেই কেক কেটে জন্মদিন উদ্‌যাপন ঊষসীর৷ ছবি: ফেসবুক।

১৭ ফেব্রুয়ারি ঊষসী চক্রবর্তীর জন্মদিন। বেশ ধুমধাম করেই পালন করলেন দিনটি। ১৬ ফেব্রুয়ারি মধ্যরাত থেকেই শুরু জন্মদিনের উদ্‌যাপন৷ ঊষসীর আবাসনের ছাদেই বসেছিল জন্মদিনের আসর। কাছের বন্ধুরা ছাড়াও এসেছিলেন নায়িকার বেশ কিছু ইন্ডাস্ট্রির বন্ধু। ঊষসী রায়, ডিজাইনার অভিষেক রায়, সোনালী চৌধুরী- সহ আরও অনেকে।

Advertisement

ঊষসীর আবাসনের ছাদেই বসেছিল জন্মদিনের আসর। কাছের বন্ধুরা ছাড়াও এসেছিলেন নায়িকার বেশ কিছু ইন্ডাস্ট্রির বন্ধু। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইনকে ঊষসী বলেন,‘‘জন্মদিনে অনেক শুভেচ্ছা পেয়েছি। সোনালী একটা ভাল শাড়ি দিয়েছে। কাপ, বই, গাছ— এমন অনেক ভাল ভাল উপহার পেয়েছি৷ ৩৫-এর পর থেকে এখন আমার বয়স কমতির দিকে৷ আমি মনে করি, মনের বয়স না বাড়লেই হল।’’

Advertisement

হার্ব রাইস, চিকেন, বার-বি-কিউ ফিশ সব মিলিয়ে জমে উঠেছিল জন্মদিনের রাত। মাঝ রাতেই কেক কেটে আনন্দ হয় জমিয়ে৷ আপাতত অনেক দিন ছোট পর্দা থেকে দূরে ঊষসী৷ কিন্তু আবারও সিরিয়ালে ফিরতে চান অভিনেত্রী৷ কয়েক দিন আগেই শেষ করেছেন ওয়েব সিরিজ়ের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন