Entertainment News

কেমন আছেন রণদীপ? মুক্তির অপেক্ষায় তাঁর ছবি ‘মেসি’

পায়ে পায়ে জড়িয়ে ফুটবল। অনেক বাধা পেরিয়ে জালে বলটা জড়িয়ে দেওয়াতেই ফোকাস তাঁর। তিনি ‘মেসি’ ওরফে আরিয়ান ভৌমিক। কিন্তু একটা দুর্ঘটনা কেড়ে নেয় ‘মেসি’র স্বপ্ন। তখন সেই স্বপ্নপূরণের কারিগর হয়েই এগিয়ে আসে দাদা ‘প্রসূন’ ওরফে রণদীপ বসু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ মে ২০১৭ ১৩:৫৯
Share:

‘মেসি’ ছবির একটি দৃশ্যে রণদীপ।

পায়ে পায়ে জড়িয়ে ফুটবল। অনেক বাধা পেরিয়ে জালে বলটা জড়িয়ে দেওয়াতেই ফোকাস তাঁর। তিনি ‘মেসি’ ওরফে আরিয়ান ভৌমিক। কিন্তু একটা দুর্ঘটনা কেড়ে নেয় ‘মেসি’র স্বপ্ন। তখন সেই স্বপ্নপূরণের কারিগর হয়েই এগিয়ে আসে দাদা ‘প্রসূন’ ওরফে রণদীপ বসু। এভাবেই নিজের আসন্ন ছবি ‘মেসি’র চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক রিংগো বন্দ্যোপাধ্যায়। গত শুক্রবার মুক্তি পেল এই ছবির ট্রেলর। প্রায় সব কলাকুশলীরা হাজির থাকলেও অনুপস্থিত ছিলেন এই ছবির অন্যতম অভিনেতা রণদীপ।

Advertisement

আরও পড়ুন, অনুষ্কার জন্মদিন, কী উপহার দিলেন বিরাট?

গত ৩০ মার্চ কলকাতায় ভয়াবহ বাইক দুর্ঘটনার পর এখনও হাসপাতালে ভর্তি রণদীপ। তাঁর অবস্থার খুব সামান্যই উন্নতি হয়েছে বলে জানালেন বসু পরিবারের এক পারিবারিক বন্ধু। তাঁর দাবি, ‘‘রণদীপকে ভেন্টিলেশন থেকে বের করা হলেও এখনও ওর জ্ঞান ফেরেনি।’’ নিয়মিত পরিবারের সদস্যরা হাসপাতালে যাচ্ছেন। সূত্রের খবর, চার সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে রণদীপের জন্য। সম্প্রতি তাঁর কয়েকটি অস্ত্রোপচারও হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন