Shruti Das

বিয়ের পর প্রথম জন্মদিন শ্রুতির, কেমন ভাবে কাটাচ্ছেন ‘রাঙা বউ’ সিরিয়ালের পাখি?

আইনি বিয়ে সেরেছেন কয়েক মাস হয়েছে। বিয়ের পর এটাই শ্রুতি দাসের প্রথম জন্মদিন। এই বিশেষ দিনটা কী ভাবে কাটাচ্ছেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৫
Share:

শ্রুতি দাস। ছবি: সংগৃহীত।

বিয়ের পর তাঁর প্রথম জন্মদিন। সারা সপ্তাহ শুটিং। নিশ্বাস ফেলার অবকাশ নেই। তার মধ্যেও অভিনেত্রী শ্রুতি দাসের জন্মদিনটা নিজের মতো করে সাজালেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। এই মুহূর্তে ‘রাঙা বউ’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রুতি। সেই গল্পের পরিচালক স্বর্ণেন্দু। সপ্তাহের বেশির ভাগ সময়ই তাঁদের কেটে যায় টালিগঞ্জের শুটিং ফ্লোরে। তা হলে জন্মদিনটাও কি উদ্‌যাপন করলেন সেই স্টুডিয়োতেই? না তেমনটা হতে দেননি স্বর্ণেন্দু। এক দিকে তিনি যেমন শ্রুতির পরিচালক, অন্য দিকে তিনি তো নায়িকার স্বামীও। বিশেষ দিনটা যে অন্য ভাবেই পরিকল্পনা করেছিলেন তাঁরা, সে প্রমাণ পাওয়া গেল শ্রুতির সমাজমাধ্যমের পোস্টে। আলো-আধাঁরি ছবিতে হাসিমুখে বসে নায়িকা। ঘড়ির কাঁটায় ১২টা বাজতে না বাজতেই হাজির হল দুটো কেক।

Advertisement

শহরের এক দামি রেস্তরাঁয় মধ্যরাতে উদ্‌যাপন করা হল শ্রুতির জন্মদিন। কী ভাবে সেজেছিলেন নায়িকা? চোখে অল্প কাজল, খোলা চুল আর কালো কো-অর্ড সেটে নিজেকে সাজিয়েছিলেন অভিনেত্রী। শুধু স্বর্ণেন্দু নয়, মা-বাবাকে নিয়ে রাতে নতুন বছর পালন করলেন নায়িকা। দুটো কেকও আনানো হয়েছিল। পাশে ছিল উপহারের বাক্সও। সেই বাক্সে কী ছিল, তা অবশ্য জানা যায়নি। বিয়ের কয়েক মাস পরেই জন্মদিন। ফলে এই দিনটা যে আরও বিশেষ ছিল, তা বোঝা গেল।

কাউকে না জানিয়েই প্রকাশ্যে এসেছিল শ্রুতি, স্বর্ণেন্দুর বিয়ের খবর। সাদা পোশাকে সেজেছিলেন নায়িকা এবং পরিচালক। ধুমধাম করে আইনি বিয়ে সারার পর সকলেরই প্রশ্ন, কবে সামাজিক বিয়ে হবে? তার এখনও ঢের দেরি। শোনা যাচ্ছে, দু’বছর পর ধুমধাম করে বিয়ে করবেন পরিচালক এবং নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন