Akshay Kumar

অম্বানীদের অনুষ্ঠানে অক্ষয় নাচ করার সুযোগ পান রাত ৩টেয়! পারিশ্রমিক পেয়েছিলেন কি ‘বড়ে মিয়াঁ’?

অম্বানীদের অনুষ্ঠানে নাচের জন্য শাহরুখ নিয়েছিলেন ২-৩ কোটি টাকা। অম্বানীদের অনুষ্ঠানে নেচেছেন অক্ষয় কুমারও। নাচের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘বড়ে মিয়াঁ’?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৯:২৯
Share:

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

মুকেশ অম্বানীর ছোট ছেলে অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন শেষ। তিন দিন ধরে এই উৎসবের ঝলক দেখেছে গোটা দেশ। অম্বানীদের উৎসবে আলো হয়ে ছিলেন বলিউ়ড তারকারা। অম্বানীদের যে কোনও অনুষ্ঠানে চাঁদের হাট বসে। বলিপাড়ার নক্ষত্ররা উপস্থিত থাকেন। এই অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হয়নি। হাজার ব্যস্ততা সত্ত্বেও অম্বানীদের নিমন্ত্রণ রক্ষা করেছেন তারকারা। তিন দিন কোনও কাজ রাখেননি। অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান নাচেগানে মাতিয়েছেন। তবে তারকারা শুধু নিমন্ত্রিত অতিথির ভূমিকা পালন করেননি, মঞ্চে নাচের তালে কোমরও দুলিয়েছেন। বলিউডের তিন খান— শাহরুখ, সলমন, আমিরের নাচের ভিডিয়ো তো রীতিমতো ভাইরাল। দুই সতীর্থের সঙ্গে নাচ করা ছাড়া শাহরুখের একার পারফরম্যান্সও ছিল। নাচের জন্য শাহরুখ নিয়েছিলেন ২-৩ কোটি টাকা। অম্বানীদের অনুষ্ঠানে নেচেছেন অক্ষয় কুমারও। নাচের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘বড়ে মিয়াঁ’?

Advertisement

বলিপাড়ার অভিনেতারা টাকা ছাড়া একটা শব্দও উচ্চারণ করেন না। কিন্ত অম্বানীদের বিষয়টি আলাদা। অম্বানী পরিবারের সঙ্গে বলিউডের বন্ধুত্ব অজানা নয়। অম্বানীদের থেকে আলাদা করে কোনও পারিশ্রমিক নেন না তারকারা, তেমনটাই ধারণা অনেকের। তবে সেটা সত্যি নয়। বলিউডের যে তারকারা পারফরম্যান্স করেছেন, কমবেশি সকলেই পারিশ্রমিক পেয়েছেন। অক্ষয়ের নাচের ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। পঞ্জাবি একটি গানে নেচেছেন তিনি। গলায় ঢোল ঝুলিয়ে অক্ষয়ের নাচ দেখে অম্বানীরা খুশি। অক্ষয়ের নাচের পালা আসতে আসতে প্রায় রাত ৩টে বেজে গিয়েছিল। ভোর রাতেই নেচে বাজিমাত করেছেন তিনি। তবে শাহরুখ নাচের জন্য টাকা নিলেও অক্ষয় কিন্তু পারিশ্রমিক নেননি। সম্পূর্ণ বিনা পারিশ্রমিকেই নেচেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন