Hrithik Roshan

Hrithik-Sussane: হৃতিক আর সুজান কি প্রতিযোগিতায় নেমেছেন! নতুন সঙ্গীদের নিয়ে একই জায়গায়

হৃত্বিক আর সুজানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তার পর থেকে একাধিক গুজব রটলেও হৃত্বিক বা সুজান, কেউ-ই দ্বিতীয় বার বিয়ে করেননি। বিয়ে ভাঙার পরে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। বরং ৩ ছেলেকে বড় করছেন খুব যত্ন করে। মাঝে মাঝে বেড়াতেও যান তাঁরা। এ সবের প্রমা‌ণ পাওয়া যাবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১১:৫৫
Share:

হৃতিক-সাবা; আর্সলান-সুজান

এ কী কোনও প্রতিযোগিতা? মুম্বই বিমান বন্দরে মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে দেখা গেল বলিউড সুপারস্টার হৃতিক রোশন এবং তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানকে। তবে একসঙ্গে নয়। দুজনেই ছিলেন তাঁদের এখনকার সঙ্গীদের হাত ধরে।

Advertisement

অঘোষিত হলেও হৃতিকের সঙ্গে অভিনেতা সাবা আজাদের সম্পর্কের কথা এখন আর কারও জানতে বাকি নেই। তবে অন্য দিকে সুজানও যে তলে তলে অনেকটাই এগিয়ে গেছেন
‘বিগ বস ১৪’ প্রতিযোগী আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে, তাও স্পষ্ট। মঙ্গলবার ভোর রাতে সুজান আর আর্সলানকে দেখা গেল অন্তরঙ্গ আলাপচারিতায় মগ্ন, হাত ছুঁয়ে আছেন পরস্পরের, বেরিয়ে আসছেন মুম্বই বিমান বন্দর থেকে।

তার কয়েক ঘন্টা পর আকাশে আলো ফুটতেই দেখা গেল হৃতিক আর সাবাকেও। দুজনেরই মুখে মাস্ক, পরস্পরের হাত শক্ত করে ধরা। আশ্চর্য মিল হৃত্বিক আর আর্সলানের পোশাকেও। দুজনেই এদিন পরেছিলেন সাদা টি-শার্ট আর নীল জিন্স। কিছু ক্ষণ অন্তর দুই যুগলের ছবি দুটি নেট দুনিয়ায় প্রকাশিত হতেই মন্তব্যের ঝড় উঠল। নেটাগরিকরা উচ্ছ্বাস মিশ্রিত দ্বিধায় জিজ্ঞাসা ছুঁড়ে দিলেন, এ কী কোনও প্রতিযোগিতা? যেন নিজেদের পরবর্তী জীবন ফলাও করে উদযাপন করছেন দুই বিবাহ বিচ্ছিন্ন তারকা! তবে এ নিয়ে মুখ খোলেননি হৃত্বিক বা সুজান কেউই।

Advertisement

হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী-র নতুন সম্পর্ক নিয়ে চারদিকেই গু়ঞ্জন চলছিল। কয়েক মাস ধরেই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছিল সুজান খানকে। এ বার স্পষ্টই কোথাও সফর সেরে ফিরলেন দুজনে। ঠিক যেমন ফিরলেন হৃতিক আর সাবা।

হৃতিক আর সুজানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তার পর থেকে একাধিক গুজব রটলেও হৃতিক বা সুজান, কেউ-ই দ্বিতীয় বার বিয়ে করেননি। বিয়ে ভাঙার পরে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। বরং ৩ ছেলেকে বড় করছেন খুব যত্ন করে। মাঝে মাঝে বেড়াতেও যান তাঁরা। এ সবের প্রমা‌ণ পাওয়া যাবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। বিবাহবন্ধনে আবদ্ধ না থেকেও সন্তানদের লালনপালন করছেন একসঙ্গেই। কিন্তু তাঁদের নিজেদের জীবন ইদানিং কোন মোড় নিচ্ছে, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হৃতিক-সুজান দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন