হৃতিককে ১৪৩৯টি মেল করেছেন কঙ্গনা!

কঙ্গনার ইটের জবাব দিল হৃতিকের পাটকেল। আইনি নোটিস পেয়ে কঙ্গনা হৃতিকের বিরুদ্ধে ভয় দেখানো এবং অপদস্থ করার অভিযোগ এনেছিলেন। আরও এক ধাপ এগিয়ে পাল্টা হৃতিক জানিয়েছেন, কঙ্গনা নাকি তাঁকে অতীতে গুনে গুনে ১৪৩৯টি ইমেল করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৬ ১৭:২৫
Share:

কথায় বলে যা রটে তার কিছু তো বটে! হৃতিক-কঙ্গনার ‘চুলোচুলি’ বোধহয় সে দিকেই ইঙ্গিত করছে।

Advertisement

এই তো সম্প্রতিই আইনি নোটিস নিয়ে একে অপরকে একহাত নিয়েছেন দু’জনেই। তাতেও যে কেউ দমে যাওয়ার লোক নন তাও বেশ টের পাওয়া যাচ্ছে। কঙ্গনার ইটের জবাব দিল হৃতিকের পাটকেল। আইনি নোটিস পেয়ে কঙ্গনা হৃতিকের বিরুদ্ধে ভয় দেখানো এবং অপদস্থ করার অভিযোগ এনেছিলেন। আরও এক ধাপ এগিয়ে পাল্টা হৃতিক জানিয়েছেন, কঙ্গনা নাকি তাঁকে অতীতে গুনে গুনে ১৪৩৯টি ইমেল করেছেন। যেগুলো সবটাই ছিল সেন্সলেস আর কাল্পনিক। কঙ্গনার বিরুদ্ধে মানহানির অভিযোগ এনেছেন।

আরও পড়ুন: হৃতিক কি কঙ্গনার ‘এক্স’?

Advertisement

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, এটা নাকি শুরু হয়েছিল কর্ণ জোহরের বার্থ ডে পার্টি থেকে। জাতীয় পুরষ্কার পাওয়ার জন্য কঙ্গনাকে আগেই অভিনন্দন জানান হৃতিক। সেই প্রসঙ্গ তুলেই ওই দিন পার্টিতে হৃতিককে ধন্যবাদ জানিয়েছিলেন কঙ্গনা। তাঁর সঙ্গে কঙ্গনার কথা বলতে চাওয়াটা না কি হৃতিক মোটেই ভালভাবে নেননি। পার্টিতেই তাঁকে কয়েকটি বাঁকা কথাও শুনিয়ে দিয়েছিলেন। এর পর থেকেই কঙ্গনা হৃতিককে ওই ই-মেলগুলি করেন।

এ দিন প্রকাশ্যে কঙ্গনার সেই কীর্তিই ফাঁস করে দেন হৃতিক। জানান, রোজ তাঁকে ব্যক্তিগত অ্যাকাউন্টে কম করে ৫০টি ইমেল করতেন কঙ্গনা। তবে তিনি না কি কঙ্গনার এই কীর্তিতে খুব একটা আমল দেননি। ইমেল-এর কোনও উত্তর দিতেন না।

তবে কি তাঁর প্রতি হৃতিকের মন যাচাই করাই ছিল কঙ্গনার উদ্দেশ্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন