Deepika Padukone

২৫০ কোটি টাকা বাজেটের অ্যাকশন ছবিতে হৃতিক-দীপিকা

কিন্তু এত বিরাট বাজেট কেন? শোনা যাচ্ছে, এই ছবিতে হৃতিক অভিনয় করতে চলেছেন এক বিমানচালকের ভূমিকায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৯:৫৩
Share:

দীপিকা পাড়ুকোন-হৃতিক রোশন।

‘ফাইটার’ ছবির বাজেট ২৫০ কোটি! সেই হিসেবে এটাই হতে চলেছে বলিউডের সবচেয়ে বড় বাজেটের অ্যাকশন থ্রিলার। এমনটাই শোনা যাচ্ছে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোনের আগামী ছবি সম্পর্কে।

Advertisement

এই নিয়ে তৃতীয় বার পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করতে চলেছেন হৃতিক। এর আগে ‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’ ছবিতে তিনি কাজ করেছেন সিদ্ধার্থর পরিচালনায়। আর সব ঠিক চললে, দীপিকার সঙ্গে এটাই হবে তাঁর প্রথম ছবি।

কিন্তু এত বিরাট বাজেট কেন? শোনা যাচ্ছে, এই ছবিতে হৃতিক অভিনয় করতে চলেছেন এক বিমানচালকের ভূমিকায়। নানা দেশে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং তো হবেই। তার পাশাপাশি মাঝ আকাশেও বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে। আর তাতেই বিপুল পরিমাণে টাকা খরচ হতে চলেছে।

Advertisement

সিদ্ধার্থ আনন্দ এখন ‘পাঠান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন শাহরুখ খান, জন আব্রাহাম। ‘পাঠান’-এর নায়িকার ভূমিকাতেও রয়েছেন দীপিকা। এই ছবির কাজ শেষ হলেই সিদ্ধার্থ পরের ছবির কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে। এবং সেই ছবিতে তিনি শুধুমাত্র পরিচালক নন, একই সঙ্গে প্রযোজকের ভূমিকাতেও থাকছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন