পোপের সঙ্গে সম্পর্ক এর থেকে বেশি বাস্তব: হৃতিক

কঙ্গনা রানাউতের সঙ্গে ঢিল-পাটকেলের লড়াইটা শুরু করেই দিলেন হৃতিক। কঙ্গনার ‘এক্স’ দাবির জবাব দিতে সোশ্যাল মিডিয়ার ময়দানে নেমে পড়লেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৬ ১৫:৩৩
Share:

কঙ্গনা রানাউতের সঙ্গে ঢিল-পাটকেলের লড়াইটা শুরু করেই দিলেন হৃতিক। কঙ্গনার ‘এক্স’ দাবির জবাব দিতে সোশ্যাল মিডিয়ার ময়দানে নেমে পড়লেন তিনি। টুইট করে জানালেন ‘‘আমার সঙ্গে এক মহিলার (আমি নিশ্চিত তিনি সুন্দরী) নাম জড়ানোর প্রাণপন চেষ্টা চালাচ্ছে মিডিয়া। তার থেকে বরং আমার পোপের সঙ্গে সম্পর্কে জড়ানোর সম্ভাবনা অনেক বেশি ছিল। ধন্যবাদ কিন্তু ধন্যবাদ নয়।’’

Advertisement

হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে ফিসফিসটা টিনসেল টাউনে সেই ‘কৃষ ৩’-র সময় থেকেই চালু। যদিও প্রকাশ্যে এই নিয়ে কেউই কোন দিন মুখ খোলেননি কেউই। বিতর্কটা সামনা সামনি চলে আসে কিছুদিন আগে। সম্প্রতি ‘আশিকি ৩’-এ হৃতিক-কঙ্গনা জুটিকে কাস্ট করেছিলেন পরিচালক। কিন্তু নায়িকার নাম শুনেই নাকি চটে ছিলেন হৃতিক! কঙ্গনাকে এই প্রজেক্ট থেকে বাদ দেওয়ার জন্য নাকি জোরও করেন তিনি। তবে কোনও এক রহস্যজনক কারণে এই ছবি থেকে হঠাত্ই নিজেকে সরিয়ে নেন কঙ্গনা।

আরও পড়ুন-হৃতিক কি কঙ্গনার ‘এক্স’?

Advertisement

এই নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি বোমাটা ফাটান স্বয়ং কঙ্গনা। পরোক্ষে হৃতিককে নিজের ‘এক্স’ বলে স্বীকার করে নেন এই বলি সুন্দরী। তাঁর কাছে জানতে চাওয়া হয়, হৃতিকের কারণেই কি ‘আশিকি ৩’ থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি? এর উত্তরে তিনি জানিয়েছেন, ‘‘এক্সরা মিডিয়ার মনোযোগ পেতে অনেক কিছুই করেন।’’ কিন্তু তিনি সেই সময়টা কাটিয়ে এসেছেন। ওই চ্যাপ্টার ক্লোজ!’’ যদিও এই উত্তরের আর কোনও ব্যখ্যা দেননি কুইনের অভিনেত্রী।

প্রথমে ‘আশিকি ৩’ নিয়ে জলঘোলা, তারপরে কঙ্গনার এই এক মন্তব্যেই ছাই চাপা গসিপের আগুন এখন মাথাচাড়া দিয়ে গনগনে। হৃতিকের আজকের টুইট কিন্তু সেই গসিপের আরও খানিকটা মশলার যোগান দিল। উত্তর দেবেন কি কঙ্গনা? নাকি বিতর্ক থেকে নিজেকে সরিয়েই রাখবেন? অপেক্ষায় এখন গোটা দেশের সব মি়ডিয়া হাউসেরই তিনের পাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন