ছবি মুক্তির দিন ঘোষণা হৃতিকের

প্রজাতন্ত্র দিবসের আগের দিন মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ও হৃতিক রোশনের ‘সুপার থার্টি’র।

Advertisement
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share:

বাবা, মা, ছেলের সঙ্গে

প্রজাতন্ত্র দিবসের আগের দিন মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউত অভিনীত ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ও হৃতিক রোশনের ‘সুপার থার্টি’র। ছবির পোস্টার লঞ্চের সময়ে সেই ঘোষণা করেছিলেন ‘সুপার থার্টি’র নির্মাতারা। কঙ্গনার ছবি সংশ্লিষ্ট দিনেই মুক্তি পাবে। তবে সেই দিনে মুক্তি পাচ্ছে না ‘সুপার থার্টি’। কেন? তা নিয়ে সরাসরি কিছু বলেননি পরিচালক-নির্মাতারা। হৃতিকের ছবি মুক্তি পাচ্ছে ২৬ জুলাই।

Advertisement

ফ্যান্টম ফিল্মসের এক মহিলাকর্মীকে যৌন হেনস্থায় অভিযুক্ত বিকাশ বহেলের বিরুদ্ধে সরব হয়েছিলেন হৃতিক। ‘মি টু’ ঝড়ে তখন তোলপাড় ইন্ডাস্ট্রি। নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছিলেন, বিকাশকে আর ‘সুপার থার্টি’র পরিচালক হিসেবে রাখা হবে না। পরিস্থিতির চাপে ক্রেডিট থেকেও তাঁর নাম সরিয়ে নেওয়া হতে পারে। বিকাশের বিরুদ্ধে মামলা চলছে। তখনই সিদ্ধান্ত নেওয়া হয়, ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হবে।

প্রথমে শোনা যাচ্ছিল, মার্চে মুক্তি পেতে পারে ‘সুপার থার্টি।’ তবে ইতিমধ্যে রাকেশ রোশনের অসুস্থতার খবর আসে। তাঁর অস্ত্রোপচারও হয়েছে গত সপ্তাহে।

Advertisement

সে সব নিয়ে ব্যস্ত ছিলেন হৃতিক। তাই হয়তো সব কিছুর পাট চুকিয়ে হাতে সময় নিয়ে ছবির প্রচারের কাজে মন দিতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন