Entertainment News

ক্যানসার আক্রান্ত সোনালিকে বিশেষ বার্তা দিলেন হৃতিক

সোনালি এবং তাঁর পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিত্সার জন্য গিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ১৯:৪১
Share:

সোনালি এবং হৃতিক।

ক্যানসারে ভুগছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। দিন কয়েক আগেই এ খবর প্রকাশ্যে এনেছেন তিনি। তাঁর পাশে দাঁড়িয়েছে গোটা বলিউড। এ বার সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

Advertisement

সোনালির ছেলে রণবীরের বয়স ১২। ছেলেকে নিজের ক্যানসারের খবর দেওয়াটা বেশ কঠিন ছিল তাঁর কাছে। কিন্তু রণবীর মায়ের ক্যানসারের খবরটা খুব শান্ত ভাবে শুনেছে। এখন সেই যেন হয়ে উঠেছে মায়ের সাপোর্ট সিস্টেম।

রণবীরের এই স্পিরিটকেই স্যালুট জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে লিখেছেন, ‘ও অন্যরকম। আমি জানি না তুমি, ও নাকি গোল্ডি (সোনালির স্বামী) কে আমাকে বেশি মুগ্ধ করবে…।’

Advertisement

আরও পড়ুন, বোল্ড ছবি পোস্ট করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সানি!

সোনালি এবং তাঁর পরিবারের কাছে এই সময়টা অত্যন্ত কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিত্সার জন্য গিয়েছেন তিনি। ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সে সব দেখে সোনালি বলেছেন, ‘‘গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত। বিশেষ করে তাঁদের কথা বলব, যাঁরা নিজেদের অথবা প্রিয়জনের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন। আপনাদের কথা আমাকে আরও শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।’’

আরও পড়ুন, অত কম বয়সে বিয়ে করেছিলেন কেন? উত্তরে শাহরুখ বললেন…

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও(মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন