Hrithik Roshan

খালি গায়ে ছবি দিলেন হৃতিক, দেখামাত্রই প্রেমিকা সাবা থেকে প্রাক্তন স্ত্রী সুজানের প্রতিক্রিয়া

‘ফাইটার’ ছবির জন্য প্রস্তুতি চলেছে হৃতিকের। তার মাঝেই অনাবৃত উর্ধাঙ্গের ছবি দিয়ে প্রায় শোরগোল ফেলে দিলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৯
Share:

হৃতিকের ছবি দেখে প্রতিক্রিয়া দুই নারীর। ছবি: সংগৃহীত।

বয়স তাঁর ৪৯ ছুঁইছুঁই কিন্তু চেহারা দেখলে তা বোঝার উপায় নেই। সম্প্রতি নিজের খালি গায়ে ছবি দেন অভিনেতা। থরে থরে সাজানো এইট প্যাক অ্যাব্‌স। পরনে শুধুই ট্র্যাক প্যান্ট। তার ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস। ছবির ক্যাপশনে লেখা, ‘‘কোথায় যে শেষ দেখতে পাচ্ছি না।’’ অভিনেতার এই ছবি দেখে বর্তমান প্রেমিকা সাবা আজাদ থেকে প্রাক্তন স্ত্রী সুজান খান, প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত থাকতে পারেননি কেউই।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই ছবি দেন বলিউডের ‘গ্রিক গড’। ছবি দেওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় ৯ লাখের কাছাকাছি লাইক পেয়েছেন। ২০১৪ সালে সুজ়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দু’জন। একে অপরের বর্তমান প্রেমজীবন নিয়েও যথেষ্ট উৎসাহী হৃতিক ও সুজ়ান। হৃতিকের এমন ছবি দেখে লাইক দিয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী। বর্তমান প্রেমিকা সাবাও পিছিয়ে নেই। প্রেমিকের এমন উষ্ণ ছবিতে মন্তব্য করেছেন ইমোজির মাধ্যমে। বাইসেপ, ফায়ার আর হার্ট ইমোজির মাধ্যমে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাবা। ছবিতে লাইক করেছেন তাপসী পন্নু, বিপাশা বসু, কিয়ারা আডবানি, প্রীতি জিন্টা, রাজকুমার রাওরা।

খুব শীঘ্রই হৃতিককে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবিতে। তার জন্য কড়া প্রস্তুতি নিয়েছেন অভিনেতা। পরিচালক সিদ্ধার্থের মতে দেশের প্রথম ‘এরিয়াল অ্যাকশন’ ছবি ‘ফাইটার’। ছবিতে একাধিক এরিয়াল স্টান্ট থাকছে বলেও জানিয়েছেন পরিচালক। শূন্যে মারামারি করার দৃশ্যে অভিনয় করার জন্য ছবির শুটিং শুরু হওয়ার বহু দিন আগে থেকেই প্রস্তুতি নিয়েছেন হৃতিক। চিত্রনাট্য অনুযায়ী দেশের একাধিক বিমানঘাঁটিতে শুটিং হয়েছে ছবির। শোনা যাচ্ছে আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পাবে এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন