Hyderabad drug racket

বিগ বস হাউস থেকে সোজা থানায় গেলেন এই অভিনেত্রী

লোনাভলায় তেলুগু ‘বিগ বস হাউজ’-এ এলিমিনেশন তালিকাতে নাম উঠেই গিয়েছিল। কিন্তু বাড়ি ছাড়ার আগে এমন নাটকীয় প্রস্থানের কথা হয়তো কেউ ভাবতে পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১৭:২০
Share:

ড্রাগ মাফিয়া কেসে এ বার ‘মুন্নাভাই’-এর অভিনেত্রী। ছবি: ফেসবুকের সৌজন্যে।

হায়দরাবাদের ড্রাগ মাফিয়া কেসে চলতি মাসের শুরু থেকেই নাম জড়িয়ে চলেছে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির একের পর এক সদস্যের। এ বার নাম জড়াল তেলুগু ফিল্মের ‘আইটেম গার্ল’ মুমেত খানের। লোনাভলায় তেলুগু ‘বিগ বস হাউজ’-এ এলিমিনেশন তালিকাতে নাম উঠেই গিয়েছিল। কিন্তু বাড়ি ছাড়ার আগে এমন নাটকীয় প্রস্থানের কথা হয়তো কেউ ভাবতে পারেননি।

Advertisement

বৃহস্পতিবার সকালেই অভিনেত্রীকে পুণে ছুটতে হয়। হায়দরাবাদ পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট)-এর কাছে গিয়ে হাজিরা দেন মুমেত। প্রায় সাত ঘণ্টা জেরা করা হয় অভিনেত্রীকে। সিটের দাবি, ড্রাগ পাচারের কিঙ্গপিন কেলভিনের সঙ্গে সরাসরি মুমেতের যোগ পাওয়া গিয়েছে।

আরও পড়ুন, ড্রাগ মাফিয়া কেসে নাম জড়াল টলিউডের এই অভিনেত্রীর

Advertisement

চলতি মাসের গোড়ার দিকেই ড্রাগ পাচারের কিঙ্গপিন কেলভিন মাসকারেনহাসকে গ্রেফতার করে পুলিশ। কেলভিন পুলিশের জালে ধরা পড়ার পর থেকেই একে একে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জেরা করা হয়েছে পরিচালক পুরী জগন্নাথ, চিত্রগ্রাহক শাম কে নাইডুকে। এমনকী, অভিনেতা সুব্বারাজু, তরুণ নবদীপ এবং শর্মি কৌরকেও জেরা করা হয়েছে। যদিও প্রত্যেকেই ড্রাগ পাচারকাণ্ডের সঙ্গে তাঁদের যোগ অস্বীকার করেছেন।

মুমেত খান। ড্রাগ মাফিয়া তদন্তে অভিনেত্রীকে প্রায় সাত ঘণ্টা জেরা করেছে পুলিশ। ছবি: মুমেত খানের ফেসবুক পেজের সৌজন্যে।

বলিউডেরও বেশ কয়েকটি ছবিতে মুমেত অভিনয় করেছেন। এর মধ্যে ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘ফাইট ক্লাব’, ‘রাওডি রাঠৌর’-এ তাঁর আইটেম নম্বরগুলি নজর কেড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন