Deepika Padukone

কী ছবি পোস্ট করলেন রণবীর যা দেখে আঁতকে উঠলেন দীপিকা!

এমনিতে ‘অফ বিট’ ফ্যাশনের জন্য পরিচিত রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৯ ১২:২০
Share:

রণবীর-দীপিকা।

বরের ছবি দেখে বেজায় ভয় পেলেন দীপিকা। ভাবছেন তো, কী এমন ছবি পোস্ট করলেন ‘গালি বয়’ যা দেখে দীপিকার এমন অবস্থা! ব্যাপারটা তবে খুলেই বলা যাক।

Advertisement

দু’দিন আগে ইনস্টাগ্রামে একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন রণবীর। ছোট্ট রণবীরের যেন রূপকথার ‘ক্ষুদে দৈত্য’। মুখে আবার মুড়ি বা ভাত জাতীয় কিছু দিয়ে বানিয়েছেন ‘মুলোর মতো দাঁত’। বয়স আর কতই হবে তখন? বড়জোর চার বা পাঁচ। ওই ক্ষুদে বয়স থেকেই কেতায় একেবারেই কমতি নেই তাঁর। আর ওই ছবিরই কমেন্ট বক্সে তাঁর ‘লাভ অব লাইফ’ দীপিকার মজার কমেন্ট, ‘বাবা গো, বড্ড ভয় পেয়েছি আমি’।

Advertisement

😈

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

শুধু দীপিকাই নন,অদিতি রাও হায়দারী, শঙ্কর মহাদেবনও কমেন্ট করেছেন ওই পোস্টে। অভিনেতার ‘কিউট মনস্টার’ লুক দেখে ফ্যানেরাও এক্কেবারে বোল্ড। কেউ লিখেছেন, ‘এত মিষ্টি ভ্যাম্পায়ার আগে কোনওদিনও দেখিনি।’ আবার কারও বক্তব্য, ‘সেই ছোট থেকেই কী ভীষণ মিষ্টি তুমি’।

এমনিতে ‘অফ বিট’ ফ্যাশনের জন্য পরিচিত রণবীর। স্টাইল আর কেতেও যে তিনি ছোটথেকেই ছক্কা হাঁকাচ্ছেন তা ওই ‘ফিরে দেখা’ ছবিই জানান দিচ্ছে।

আরও পড়ুন-‘ভোগ’-এ মালাইকা! লুক দেখে বোল্ড আউট অর্জুন

আরও পড়ুন-বিয়ে ভাঙার পর আবার নতুন সম্পর্কে প্রিয়ঙ্কার ভাই! কী বললেন নায়িকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন