বিকিনি বিতর্কে

এ বার টুইটারেটিদের আক্রোশ তাপসী পান্নুর উপরে। কারণ? বিকিনি পরা একটি ছবি টুইটারে পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার পরেই শুরু হয়েছে নীতি-পুলিশের আক্রমণ।

Advertisement
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ০৮:১০
Share:

তাপসী

টুইটারে বডি শেমিংয়ের ধারা অব্যাহত। বলিউডের প্রথম শ্রেণির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী নবাগতা ফতিমা সানা শেখও এর কোপে পড়েছেন। এ বার টুইটারেটিদের আক্রোশ তাপসী পান্নুর উপরে। কারণ? বিকিনি পরা একটি ছবি টুইটারে পোস্ট করেছেন অভিনেত্রী। আর তার পরেই শুরু হয়েছে নীতি-পুলিশের আক্রমণ।

Advertisement

তবে ‘পিঙ্ক’-এর মিনালকে এত সহজে দমিয়ে দেওয়া যাবে না। টুইটের প্রত্যুত্তরে টুইট করে রেসে এগিয়ে আছেন অভিনেত্রী। একটা দৃষ্টান্ত তুলে ধরা যাক। এক নিন্দুকের কথায়, ‘তোমার এই ছবি দেখে নিশ্চয়ই তোমার ভাই গর্ব অনুভব করছে।’ উত্তরে তাপসীর টুইট, ‘সরি, ভাই তো নেই। না হলে পাক্কা জিজ্ঞেস করতাম। কাজ চালানোর জন্য বোনের উত্তর চলবে?’

প্রসঙ্গত তাপসীর নতুন ছবি ‘জুড়ুয়া টু’য়ে তাঁকে বিকিনি লুকে দেখা যাবে। আর এই প্রসঙ্গে তাপসীর বক্তব্য, ‘‘যদি তোমার বিকিনি পরার মতো চেহারা থাকে, আর তার সঙ্গে ক্যারি করার মতো সাহসও, তা হলে তা দেখানোর মধ্যে খারাপ কিছু নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন