চরিত্র নিয়ে ‘চুজি’ ইলিনা ডি’ক্রুজ

আপাতত কোনও ছবিতে সই করছেন না ইলিনা ডি’ক্রুজ। ‘বরফি’র ‘শ্রুতি ঘোষ’ জানাচ্ছেন, অভিনয় করার মতো কোনও মন পসন্দ অফার পাচ্ছেন না তিনি। সইফ আলি খান এবং গোবিন্দার সঙ্গে ‘হ্যাপি এন্ডিং’য়ে শেষ কাজ করেছেন নায়িকা। ২০১৪-য় মুক্তি পায় এই ছবিটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

আপাতত কোনও ছবিতে সই করছেন না ইলিনা ডি’ক্রুজ। ‘বরফি’র ‘শ্রুতি ঘোষ’ জানাচ্ছেন, অভিনয় করার মতো কোনও মন পসন্দ অফার পাচ্ছেন না তিনি। সইফ আলি খান এবং গোবিন্দার সঙ্গে ‘হ্যাপি এন্ডিং’য়ে শেষ কাজ করেছেন নায়িকা। ২০১৪-য় মুক্তি পায় এই ছবিটি। তার পর থেকে আর কোনও ছবিতে সই করেননি এই অভিনেত্রী। মনের মতো চিত্রনাট্য এবং চরিত্র না-পাওয়ার কারণেই ইলিনার এই সিদ্ধান্ত। ভিন্ন ধরনের চরিত্রে নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান তিনি। তাই এখন থেকে শুধুমাত্র চ্যালেঞ্জিং চরিত্রই অ্যাকসেপ্ট করবেন। শোনা যাচ্ছে, ভাল চরিত্র খোঁজার চক্করে শাহরুখ খানের বিপরীতে যশরাজ-ব্যানারের ‘ফ্যান’-এর অফারও ফিরিয়ে দিয়েছেন ইলিনা। তবে এই লম্বা বিরতির পর, একটা দুর্দান্ত পারফরম্যান্সের সঙ্গে দ্রুত বড় পর্দায় কামব্যাক করবেন বলে আশা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন