Iman Chakraborty

Iman Chakraborty: শীর্ষাসনে মগ্ন জাতীয় পুরস্কারজয়ী তারকা, বলুন তো কে ইনি?

ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে শীর্ষাসনে মগ্ন গায়িকা। অর্থাৎ মাথার উপর দেহের সমস্ত ভার রেখে দেহকে মাথার উপর দাঁড় করানো তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৭:১৪
Share:

যোগ ব্যায়ামে মগ্ন গায়িকা।

উল্টে গিয়েছেন তিনি। না, ভুল করে নয়। অতিমারিকালে শরীরকে সুস্থ রাখতে যোগব্যায়াম করছেন টলিউডের এই পরিচিত গায়িকা। মুখ দেখার উপায় নেই বলে তাঁকে চেনা দায়।

Advertisement

ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে শীর্ষাসনে মগ্ন গায়িকা। অর্থাৎ মাথার উপর দেহের সমস্ত ভার রেখে দেহকে মাথার উপর দাঁড় করানো তাঁর। তাঁকে পথ দেখানোর জন্য নিজের যোগ ব্যায়াম প্রশিক্ষককে এই পোস্টের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন গায়িকা। একই সঙ্গে যে ব্যক্তি তাঁকে এই ‘নতুন জীবন’-এর সঙ্গে পরিচয় করিয়েছেন, তাঁর কাছেও কৃতজ্ঞতা স্বীকার করেছেন তিনি।

এ বার বলুন তো এই গায়িকা কে?

Advertisement

টলিউডের এই গায়িকা ২০১৭ সালে জাতীয় পুরস্কার পেয়েছেন। গত ফেব্রুয়ারি মাসে ভালবাসার মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। এতক্ষণে নিশ্চয়ই বোঝা গিয়েছে ছবিতে শীর্ষাসনে মগ্ন এই গায়িকা হলেন ইমন চক্রবর্তী। গানের পাশাপাশি শরীরচর্চাকেও এখন গুরুত্ব দিচ্ছেন তিনি। মাঝেমধ্যেই তাই নেটমাধ্যমে ভেসে ওঠে তাঁর যোগ ব্যায়াম করার ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন