Madhuri Dixit

চব্বিশের লোকসভা নির্বাচনে ভোটের ময়দানে দেখা যাবে মাধুরীকে, কোন কেন্দ্রে প্রার্থী হবেন অভিনেত্রী?

রাজনীতিতে হাতেখড়ি হতে চলেছে মাধুরী দীক্ষিতের! ২০২৪ সালের আসন্ন লোকসভা নির্বাচনে ভোটে দাঁড়াতে চলেছেন অভিনেত্রী? এই নিয়ে জল্পনা তুঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ২১:৪১
Share:

মাধুরী দীক্ষিত। ছবি: সংগৃহীত।

তিন দশকের বেশি সময় ধরে সফল অভিনয় জীবন তাঁর। অনেকের কাছে তিনি স্বপ্নসুন্দরী। তাঁর হাসির ছটায় ঘায়েল আট থেকে আশি। একটা সময় চুটিয়ে বলিউডে অভিনয় করেছেন। তিনি মাধুরী দীক্ষিত। এক সময় বলিউডের পয়লা নম্বর অভিনেত্রী ছিলেন তিনি। চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন। তার পর মাঝে বেশ কিছু বছর আমেরিকায় রয়ে যান। সেখানেই সংসার পাতেন। তবে ফের ভারতে ফিরে আসেন ২০০৭ সালে ‘আজা নাচ লে’ ছবির মাধ্যমে ফের বলিউডে প্রত্যাবর্তন হয় তাঁর। পুরানো জায়গা ফিরে পাননি যদিও। তবে বলিউডে তার মর্যাদা যথেষ্ট। একাধিক রিয়্যালিটি শোয়ের বিচারক। মাঝেমধ্যে কিছু ছবিও করেন। এ বার নাকি রাজনীতিতে হাতেখড়ি হতে চলেছে তাঁর। শোনা যাচ্ছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ভোটে দাঁড়াতে চলেছেন মাধুরী!

Advertisement

শোনা যাচ্ছে ভারতীয় জনতা পার্টির নেতাদের সঙ্গে নাকি যোগাযোগ বেড়েছে অভিনেত্রী ও তাঁর স্বামীর। এ ছাড়াও সম্প্রতি বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে অভিনেত্রীকে দেখা গিয়েছে বিজেপি নেতা আশিস শেলারের সঙ্গে। তার পর থেকেই জল্পনার শুরু, তা হলে কি এ বার রাজনীতির ময়দানে পা রাখবেন অভিনেত্রী! যদি সেটাই হয় তাহলে মু্ম্বইয়ের উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে দাঁড়াতে পারেন মাধুরী। দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে লোকসভা ভোটে একেবারেই আগ্রহী নন তিনি। যদি কখনও রাজনীতিতে পা দেন, তবে রাজ্যসভাতে দেখা যেতে পারে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন