Riteish Deshmukh

স্বামী-স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা! কী ভাবে সন্তানের জন্ম দেবেন ‘মিস্টার মাম্মি’?

হবু মায়ের পাশে দাঁড়িয়ে অন্তঃসত্ত্বা বাবা। অবাক কাণ্ড সাড়া ফেলেছে বলিউডে। আসছে রীতেশ-জেনেলিয়া অভিনীত ‘মিস্টার মাম্মি’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১০:৫৮
Share:

কী করে হল এমন উলটপুরাণ! জানতে হলে ছবি মুক্তির জন্য অপেক্ষা করতে হবে। ছবি:ইনস্টাগ্রাম

‘মিস্টার মাম্মি’ পোস্টার প্রকাশ্যে আসতে চমকে গিয়েছিলেন দর্শক। গর্ভ আড়াল করে বসে আছেন রীতেশ দেশমুখ! নায়ক অন্তঃসত্ত্বা? সে কী! তার পর? স্বাভাবিক ভাবেই কৌতূহল বাড়িয়েছিল শাদ আলি পরিচালিত নতুন ছবির ঘোষণা। তার পর প্রচার ঝলক এল যথাসময়ে। গল্পটা কী? ১৯৯৪ সালের হলিউড ছবি জুনিয়রের মতো কিছু? একেবারেই নয়। জানা গেল ঝলক ভিডিয়োতে।

Advertisement

সেখানে দেখা যায়, চিকিৎসকের কাছে ছুটছেন রীতেশ। চিকিৎসকের ভূমিকায় মহেশ মঞ্জরেকর। তাঁকে রীতেশ জানাচ্ছেন, স্ত্রী জেনেলিয়া ডিসুজা আর তিনি একই রকম অসুস্থ। রোগের লক্ষণ দু’জনেরই একই। মহেশ বোঝেন, রীতেশের গর্ভে সন্তান এসেছে। সে কথা তাঁকে বলতে চোখ ছানাবড়া রীতেশের। জেনেলিয়া আর তিনি একই সঙ্গে সন্তানধারণ করবেন? কী ভাবে সন্তানের জন্ম দেবেন তিনি? কী করে হল এমন উলটপুরাণ! জানতে হলে ছবি মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

যদিও ঝলকে বোঝা যাচ্ছে, এটি হাস্যরসাত্মক কমেডি। বহু দিন পর রীতেশ আর জেনেলিয়াকে পর্দা ভাগ করতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও।আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মিস্টার মাম্মি’। অন্য দিকে রীতেশের নিজের পরিচালনায় মরাঠি ছবিও আসতে চলেছে। ‘বেদ’ মুক্তি পাবে চলতি বছর ৩০ ডিসেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন