ভিলেনিতে দক্ষ!

নায়িকার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বিশাল বলছেন, ‘‘দীপিকা খুব দক্ষ হাতেই ছবিটা সামলাবে আমি জানি। ও একদিকে যেমন স্টার, তেমনই ভাল অভিনেতাও। এই কম্বিনেশন সচরাচর দেখা যায় না। ভিলেনের চরিত্র করা কঠিন। তবে ও সেটা পারবে।’’ ছবিতে দীপিকার সঙ্গে থাকছেন ইরফান খান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১৩:০০
Share:

খলনায়িকা হওয়ার যাবতীয় রসদ নাকি তাঁর মধ্যে মজুত আছে। দীপিকা পাড়ুকোন সম্পর্কে এমন মন্তব্যই করলেন বিশাল ভরদ্বাজ। তাঁর প্রযোজিত আগামী ছবিতে খল চরিত্রে দেখা যাবে দীপিকাকে। হানি তেহরানের ছবিতে দীপিকা মাফিয়া কুইন হচ্ছেন।

Advertisement

নায়িকার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বিশাল বলছেন, ‘‘দীপিকা খুব দক্ষ হাতেই ছবিটা সামলাবে আমি জানি। ও একদিকে যেমন স্টার, তেমনই ভাল অভিনেতাও। এই কম্বিনেশন সচরাচর দেখা যায় না। ভিলেনের চরিত্র করা কঠিন। তবে ও সেটা পারবে।’’ ছবিতে দীপিকার সঙ্গে থাকছেন ইরফান খান। তিনি ‘পিকু’র বিপরীতে। ইরফানও ছবিতে গ্যাংস্টারের চরিত্রে। দীপিকার চরিত্রটার নাম রহিমা খান। যে স্বপ্না দিদি নামেই পরিচিত ছিল। দাউদ ইব্রাহিমকে সরানোই যার উদ্দেশ্য ছিল। আর সেই কাজে ইরফানের চরিত্রটা তাকে সাহায্য করে। সেটা নিয়েই গল্প। বিশাল নিজেই কেন ছবি পরিচালনা করলেন না? এই ধরনের ডার্ক ছবিতে তাঁর মুনশিয়ানার কথা কে না জানে। তবে বিশাল বলছেন, ‘‘এই ছবিটা প্রযোজনা করতে পেরেই আমি খুশি। হানি খুবই ভাগ্যবান যে দীপিকা আর ইরফানের মতো অভিনেতাকে ওর ছবির জন্য পেয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন