Bollywood Scoop

১৫০ মহিলাকে নাকচ করার পর অবশেষে ছাঁদনাতলায়! বিয়ের পরই উঠল গার্হস্থ্য হিংসার অভিযোগ

‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’ অনুষ্ঠানে ১৫০ জন পাত্রীকে ফেরানোর পরে অসীমা চৌহানকে বিয়ে করেছিলেন প্রদ্যুম্ন মালু। গার্হস্থ্য হিংসার অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের অসীমার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১২:৫২
Share:

প্রদ্যুম্ন-অসীমা।

ফের আলোচনার কেন্দ্রে ওটিটি প্ল্যাটফর্মের অন্যতম চর্চিত রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’। সীমা তাপারিয়ার সঞ্চালনায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল এই অনুষ্ঠান। রিয়্যালিটি শো নিয়ে নেটাগরিকদের বড় অংশ নেতিবাচক প্রতিক্রিয়া দিলেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ২০২১ সাল থেকে শুরু করে এখনও পর্যন্ত মোট তিনটি সিজ়ন মুক্তি পেয়েছে এই অনুষ্ঠানের। সম্প্রতি ফের আলোচনায় উঠে এসেছে ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’-এর নাম। রিয়্যালিটি শোয়ের এক প্রতিযোগীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী।

Advertisement

‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’-এর একাধিক সিজ়নে দেখা গিয়েছিল মুম্বইয়ের প্রদ্যুম্ন মালুকে। তবে সেখানে তাঁর কপাল খোলেনি। তাঁর জীবনসঙ্গী হিসাবে ১৫০ জন যোগ্য পাত্রীকে খুঁজেছিলেন অনুষ্ঠানের সঞ্চালিকা সীমা তাপারিয়া। কিন্তু কাউকেই মনে ধরেনি প্রদ্যুম্ন মালুর। ফিরিয়ে দিয়েছিলেন ১৫০ জন পাত্রীকেও। অনুষ্ঠানের বাইরে অসীমা চৌহানের সঙ্গে আলাপ হয় তাঁর। গত বছর তড়িঘড়ি বিয়েও সারেন তাঁরা। রাজস্থানের উদয়পুরে ধুমধাম করে বিয়ে হয়েছিল প্রদ্যুম্ন ও অসীমার। বিয়ের এক বছরের মাথায় প্রদ্যুম্নের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে এফআইআর দায়ের করলেন অসীমা। অসীমার অভিযোগ, বিয়ের পর থেকে শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করেছিলেন প্রদ্যুম্ন। অত্যাচার সহ্য করতে না পেরে গত সেপ্টেম্বরেই শ্বশুরবাড়ি থেকে ফিরে চলে আসেন অসীমা। তার পরেও নাকি একাধিক বার তাঁর পরিবারকে বিপদে ফেলার চেষ্টা করেছেন প্রদ্যুম্ন। অসীমার অভিযোগ, তাঁকে ও তাঁর পরিবারকে টানা ব্ল্যাকমেল করে চলেছেন ‘ইন্ডিয়ান ম্যাচমেকিং’-এর প্রাক্তন প্রতিযোগী।

স্বামীর অত্যাচার থেকে মুক্তি পেতে এফআইআর দায়ের করেছেন অসীমা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে প্রদ্যুম্নর দাবি, তিনি নাকি এই অভিযোগ সম্পর্কে ওয়াকিবহালই নন। তাঁর দাবি, তাঁর ও অসীমার আইনজীবীরা কথা বলে নিজেদের মধ্যে শান্তিপূর্ণ ভাবে সমস্যার সমাধান করতে চান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন