বিয়ে লুকোনোর জবাব

ব্যক্তিগত জীবন আলাদা রাখার কারণেই হোক বা পেশাদারি মনোভাব বজায় রাখার জন্য— বিয়ে নিয়ে রাখঢাকই পছন্দ করছেন অভিনেত্রীরা।

Advertisement
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৮ ০৬:২০
Share:

সৌম্যা ও সুরভিন

নিজের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে না আনার বহু চেষ্টাই করেন সেলেবরা। লুকিয়ে বিয়ে তো রয়েছেই, এমনকী বছরের পর বছর ধরে বিয়ের খবর ঘোষণা না করার নজিরও আছে।

Advertisement

যেমন সুরভিন চাওলা। বছর দুয়েক আগেই ইতালিতে অক্ষয় ঠক্করের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন সুরভিন। অথচ এত দিন সেই খবরটা জানতে দেননি কাউকে। নিজেই খোলসা করেছেন তার কারণ। বলেছেন, ‘‘আমি ভীষণ ভাবে বিশ্বাস করি যে, আমার পেশার সঙ্গে নিজের বিয়ের কোনও সম্পর্ক নেই। বিয়ে হয়ে গিয়েছে বলেই তো আর আমি কম পেশাদার হয়ে যাইনি। কাজেও কোনও ঘাটতি হয়নি। এন্টারটেনার হিসেবে আমার কাজ আপনাদের বিনোদন দেওয়া। এ বার আপনারাই বলুন, এই দুই বছরে কি আমার মধ্যে কোনও বদল দেখেছেন?’’

অন্য দিকে সৌম্যা টন্ডনও মিডিয়ার অলক্ষ্যে ২০১৬ সালে বিয়ে সেরেছেন ব্যাঙ্কার সৌরভ দেবেন্দ্র সিংহের সঙ্গে। অভিনেত্রী বলেছেন, ‘‘যেটা আমার খুব কাছের এবং একান্ত ব্যক্তিগত, তা নিয়ে আমি ভীষণই প্রোটেক্টিভ। এ ছাড়াও আমি কখনওই চাই না যে, কেউ আমার জীবন নিয়ে চুলচেরা বিশ্লেষণ করুক।’’ ব্যক্তিগত জীবন আলাদা রাখার কারণেই হোক বা পেশাদারি মনোভাব বজায় রাখার জন্য— বিয়ে নিয়ে রাখঢাকই পছন্দ করছেন অভিনেত্রীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন