Entertainment News

বিয়ে হয়ে গিয়েছে ভূমি পেদনেকরের!

অতীতে যে বেশ কয়েকটি সম্পর্কে তিনি জড়িয়েছিলেন তা অস্বীকার করেননি ভূমি। তাঁর কথায়, “অফকোর্স আমি অনেকের সঙ্গে ডেট করেছি। তবে কারও সঙ্গেই এখন আর সম্পর্ক নেই। কোনও তিক্ততাও তৈরি হয়নি।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৭ ১৪:৩৭
Share:

ভূমি পেদনেকর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

অভিনয় তো বটেই, ব্যক্তিগত জীবনের নানা ওঠাপড়া নিয়েও অনেক সময় শিরোনামে থাকেন সেলেবরা। চর্চায় উঠে আসে তাঁদের সম্পর্কের গসিপও। এ বার সেই ব্র্যাকেটে ঢুকে পড়লেন বলি অভিনেত্রী ভূমি পেদনকর।

Advertisement

আরও পড়ুন, সানি-ডিম্পলের রোম্যান্স? ভাইরাল ভিডিও

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাত্কারে ভূমি বলেছেন, “এই মুহূর্তে আমি সিঙ্গল। কাজ ছাড়া জীবনে কোনও উত্তেজনা নেই। তাই কাজের সঙ্গে বিয়েটা হয়েছে বলতে পারেন।’’

Advertisement

আরও পড়ুন, আগামী দু’বছরের মধ্যে বাবা হচ্ছেন সলমন?

আরও পড়ুন, আগামী দু’বছরের মধ্যে বাবা হচ্ছেন সলমন?

তবে অতীতে যে বেশ কয়েকটি সম্পর্কে তিনি জড়িয়েছিলেন তা অস্বীকার করেননি ভূমি। তাঁর কথায়, “অফকোর্স আমি অনেকের সঙ্গে ডেট করেছি। তবে কারও সঙ্গেই এখন আর সম্পর্ক নেই। কোনও তিক্ততাও তৈরি হয়নি।” ভূমি দাবি করেছেন প্রাক্তন বয়ফ্রেন্ডদের সঙ্গে এখন বন্ধুত্বের সম্পর্ক রয়েছে ভূমির। আর সেই সম্পর্কই তাঁকে মানুষ হিসেবে আরও উন্নত হতে সাহায্য করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন