কর্ণের সঙ্গে অন্যদের দেখলেই হিংসে হচ্ছে বিপাশার?

কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিপাশা বসুর বিশেষ সম্পর্কের গুঞ্জন বলিউ়়ডে এখন আর নতুন নয়। একসঙ্গে ছুটি কাটাতে বিদেশ যাওয়া বা মুম্বইয়ে শপিংয়ে যুগলকে দেখা গিয়েছে বহুবার। সম্প্রতি মুক্তি পেয়েছে কর্ণের ছবি ‘হেট স্টোরি ৩’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৫ ১৪:৩১
Share:

কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে বিপাশা বসুর বিশেষ সম্পর্কের গুঞ্জন বলিউ়়ডে এখন আর নতুন নয়। একসঙ্গে ছুটি কাটাতে বিদেশ যাওয়া বা মুম্বইয়ে শপিংয়ে যুগলকে দেখা গিয়েছে বহুবার। সম্প্রতি মুক্তি পেয়েছে কর্ণের ছবি ‘হেট স্টোরি ৩’। সেখানে ডেইজি শাহ এবং জারিন খানের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন কর্ণ। আর তা নাকি একেবারেই না পসন্দ বিপস্-এর। এ নিয়ে নাকি বেশ মনোমালিন্যও হয়েছে তাঁদের।

Advertisement

গত শুক্রবারই জুহুর একটি মাল্টিপ্লেক্সে কর্ণের সঙ্গে ছবিটি দেখতে গিয়েছিলেন নায়িকা। আর সেখানে গিয়েই বেশ অসন্তোষ প্রকাশ করেন তিনি। তাঁর সাফ কথা, ‘‘কর্ণের পারফরমেন্স ভালই। তবে অ্যালোন ছবিতে আরও ভাল পারফর্ম করেছিল ও।’’

গত বছর ‘অ্যালোন’ ছবির ‘কাটরা কাটরা’ গান নিয়ে বেশ তোলপাড় হয়েছিল সিনে দুনিয়ায়। কর্ণ-বিপাশার সেনসেশনাল পারফরম্যান্স নজর কেড়েছিল দর্শকদের। বিপাশা হাসতে হাসতেই জানিয়েছেন, তাঁর সঙ্গেই কর্ণের কেমিস্ট্রি ভাল জমে। তাই বলি মহলের একাংশের প্রশ্ন, কর্ণের সঙ্গে অন্য নায়িকাদের দেখলেই কি হিংসে হচ্ছে বিপাশার?

Advertisement

যদিও সেন্সর বোর্ডের কাঁচি ‘হেট স্টোরি ৩’-এর বেশ কিছু দৃশ্য বাদ দিয়েছে। তবুও যেটুকু রয়েছে তা দেখেই চটেছেন বিপাশা! বক্স অফিসের হিসেবে প্রথম উইকেন্ডেই ২৭ কোটি টাকা আয় করেছে ছবিটি। তা হলে কি ফের প্রমাণ হল ‘সেক্স ট্রুলি সেলস’?

দেখুন, বিপাশা-কর্ণের শরীর খেলা

আরও দেখুন, ‘হেট স্টোরি ৩’-এর অন্তরঙ্গ দৃশ্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন