Entertainment News

ব্র্যাডের সন্তানের মা হতে চলেছেন কেট?

‘ব্র্যাঞ্জোলিনা’র বিচ্ছেদ চলতি বছরের অন্যতম আলোচিত ঘটনা। ব্যাড পিট-অ্যাঞ্জোলিনা জোলির দীর্ঘ সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অন্য নারীর কথা শোনা গিয়েছিল। ব্র্যাড পিটের সঙ্গে কেট হাডসনের রোম্যান্সই নাকি অ্যাঞ্জোলিনাকে দূরে সরে যেতে বাধ্য করেছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৬ ১২:৪৬
Share:

‘ব্র্যাঞ্জোলিনা’র বিচ্ছেদ চলতি বছরের অন্যতম আলোচিত ঘটনা। ব্যাড পিট-অ্যাঞ্জোলিনা জোলির দীর্ঘ সম্পর্ক ভেঙে যাওয়ার পিছনে অন্য নারীর কথা শোনা গিয়েছিল। ব্র্যাড পিটের সঙ্গে কেট হাডসনের রোম্যান্সই নাকি অ্যাঞ্জোলিনাকে দূরে সরে যেতে বাধ্য করেছিল। শোনা যাচ্ছে, সেই কেট নাকি সন্তানসম্ভবা। ব্র্যাডের সন্তানই নাকি রয়েছে তাঁর গর্ভে!
একটি বিদেশি ম্যাগাজিনের খবর অনুযায়ী, কেটের সঙ্গেই ডেট করছিলেন ব্র্যাড। কেট আপাতত ব্র্যাডের সন্তানেরই মা হতে চলেছেন। লস এঞ্জেলসে একটি ফ্যাশন ম্যাগাজিনের শুটিংয়ে সম্প্রতি তাঁর বেবি বাম্প স্পষ্ট ভাবে দেখা গিয়েছে। সূত্রের খবর, ব্র্যাড আর কেট বছরের শেষ সপ্তাহে সুন্দর ছুটির প্ল্যান করেছেন। ব্র্যাডের সন্তানের মা হতে চলেছেন কি না কেট, তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে এ খবর সত্যি হলে সেটাই হবে নিউ ইয়ারের সবচেয়ে বড় সারপ্রাইজ।

Advertisement

আরও পড়ুন, নোট বাতিল হবে, ‘ভবিষ্যৎবাণী’ করেছিল এই সিনেমা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন