Entertainment News

প্রিয়ঙ্কার সঙ্গে তুলনা শুনে রেগে গেলেন দীপিকা?

বলিউডই তাঁদের ঘর-বাড়ি। কিন্তু আপাতত তাঁদের ঠিকানা হলিউড। তাঁরা প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোন। সৌজন্যে প্রিয়ঙ্কার ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’ এবং দীপিকার ‘ট্রিপল এক্স’। যে হেতু দুই বলি নায়িকাই হলিউড পাড়ি দিয়েছেন তাই তাঁদের মধ্যে তুলনা আসাটা স্বাভাবিক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৭ ১৩:৩২
Share:

বলিউডই তাঁদের ঘর-বাড়ি। কিন্তু আপাতত তাঁদের ঠিকানা হলিউড। তাঁরা প্রিয়ঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোন। সৌজন্যে প্রিয়ঙ্কার ‘কোয়ান্টিকো’, ‘বেওয়াচ’ এবং দীপিকার ‘ট্রিপল এক্স’। যে হেতু দুই বলি নায়িকাই হলিউড পাড়ি দিয়েছেন তাই তাঁদের মধ্যে তুলনা আসাটা স্বাভাবিক। কিন্তু এই তুলনা মোটেই ভাল চোখে দেখছেন না দীপিকা। বরং তিনি মনে করেন, তাঁর সঙ্গে প্রিয়ঙ্কার তুলনা টানাটা একেবারেই ঠিক নয়।

Advertisement

আরও পড়ুন, ফের পিপলস্ চয়েস অ্যাওয়ার্ড পেলেন প্রিয়ঙ্কা

সম্প্রতি মার্কিন মুলুকে এক সাক্ষাত্কারে দীপিকা বলেছেন, ‘‘তুলনা করাটা অন্যায়। প্রত্যেকেরই পথ আলাদা। জার্নি আলাদা।’’ এর আগেও দীপিকা জানিয়েছিলেন, প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর কোনও তুলনাই চলে না। ‘‘আমি যখন স্কুলে পড়ি তখন ও মিস ওয়ার্ল্ড জিতেছিল। ওকে অনেকদিন ধরে দেখছি। একইরকম আছে। ও কেরিয়ার থেকে কী চাইছে, আর আমি কী চাইছি তার মধ্যে তো পার্থক্য আছে’’ বলেছিলেন দীপিকা।

Advertisement

আরও পড়ুন, ‘বুদ্ধদেব দাশগুপ্ত ডাকলেও যে লেজ উঠিয়ে যেতে হবে, তার কোনও মানে নেই’

তবে প্রিয়ঙ্কা প্রকাশ্যে এ ধরনের মন্তব্য কখনও করেননি। বরং ‘ট্রিপল এক্স’-এর জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন দীপিকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন